Advertisement
০২ মে ২০২৪
Tigress

Tiger Attack: রণথম্ভোর জাতীয় উদ্যানে পর্যটকদের সামনেই কুকুরের উপর হামলা ‘সুলতানা’র! ভিডিয়ো ভাইরাল

পর্যটকরা যখন জাতীয় উদ্যানের পরিবেশে মনোনিবেশ করেছেন, হঠাৎই বিশাল একটা গর্জন শুনে চমকে ওঠেন তাঁরা।

বাঘের হামলার ভয়ানক সেই দৃশ্য প্রকাশ্যে এসেছে। ছবি সৌজন্য টুইটার।

বাঘের হামলার ভয়ানক সেই দৃশ্য প্রকাশ্যে এসেছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৬:৪৪
Share: Save:

পর্যটকরা রণথম্ভোর জাতীয় উদ্যানে সাফারিতে বেরিয়েছিলেন। পর পর কয়েকটি জিপে পর্যটকরা জাতীয় উদ্যানের পরিবেশ উপভোগ করছিলেন। এক জায়গায় তাঁদের গাড়িগুলি দাঁড়িয়ে যায়। গাড়িগুলির কাছাকাছি একটি কুকুরকে জঙ্গল থেকে বেরিয়ে এসে ঘোরাঘুরি করতে দেখা যায়।

পর্যটকরা যখন জাতীয় উদ্যানের পরিবেশে মনোনিবেশ করেছেন, হঠাৎই বিশাল একটা গর্জন শুনে চমকে ওঠেন তাঁরা। ঘুণাক্ষরেও টের পাননি তাঁদের কাছেই চলে এসেছে বিশালাকায় বাঘিনী সুলতানা।

খোলা জিপে দাঁড়িয়ে তখন আত্মারাম খাঁচা ছেড়ে পালানোর অবস্থা হয়েছিল পর্যটকদের। যে বাঘ দেখার জন্য পর্যটকদের অধীর আগ্রহে অপেক্ষা করতে হয়, অযাচিত ভাবেই সেই বাঘদর্শনে রীতিমতো গলদঘর্ম অবস্থা হয়েছিল তাঁদের।

না, সুলতানা কোনও পর্যটকের উপর হামলা করেনি। তার লক্ষ্যই ছিল পর্যটকদের গাড়িগুলির পাশে থাকা কুকুরটি। গাড়ির ফাঁক গলে ঝড়ের গতিতে কুকুরের উপর ঝাঁপিয়ে পড়ে সুলতানা। তার পর তাকে টেনে নিয়ে সোজা জঙ্গলে চলে যায় সে। সুলতানার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে ইতিমধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tigress Ranthambore National Park Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE