Advertisement
১১ মে ২০২৪
Lightning

Viral: মাথায় বাজ পড়ার পরেও কী ভাবে বাঁচলেন নিরাপত্তারক্ষী, প্রকাশ্যে এল ভয়ানক ভিডিয়ো

কথায় আছে, রাখে হরি মারে কে।

হেঁটে যাচ্ছেন নিরাপত্তারক্ষী (বাঁ দিকে)। বাজ পড়ার পর (ডান দিকে)। ছবি সৌজন্য টুইটার।

হেঁটে যাচ্ছেন নিরাপত্তারক্ষী (বাঁ দিকে)। বাজ পড়ার পর (ডান দিকে)। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
জাকার্তা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৫:৩০
Share: Save:

আমরা বাংলায় অনেক সময় একটা প্রবাদ ব্যবহার করি, ‘মাথায় বাজ পড়ার মতো অবস্থা হয়েছে’। কিন্তু সেই প্রবাদ যদি বাস্তবে ঘটে, তা হলে যে কী ভয়ানক পরিস্থিতি হতে পারে তারই একটা জলজ্যান্ত দৃষ্টান্ত প্রকাশ্যে এসেছে।

মাথায় বাজ পড়েছে। আবার সেই ব্যক্তি বেঁচেও গিয়েছেন। এমন ঘটনা সচরাচর শোনা যায় না বোধ হয়। কথায় আছে, রাখে হরি মারে কে। ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় এক কারখানায় এক নিরাপত্তারক্ষীর ক্ষেত্রে তেমনটাই হয়েছে।

বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হচ্ছিল। কারখানার ভিতরে এক নিরাপত্তারক্ষীকে ছাতা নিয়ে হেঁটে যেতে দেখা গেল। কিছুটা হেঁটে যাওয়ার পরই তাঁর উপর আছড়ে পড়ল বাজ। তার পরই এক বিস্ফোরণে আগুনের ফুলকি ছিটকে বেরোতে দেখা গেল। ভয়ানক সেই দৃশ্য ধরা পড়েছে কারখানারই একটি সিসিটিভি ক্যামেরায়। যা দেখে শিউরে উঠেছেন অনেকেই। এটাও নিশ্চিত হয়েছেন যে এত বড় ঘটনায় কোনও ভাবেই বেঁচে থাকা সম্ভব নয় ওই ব্যক্তির। কিন্তু সকলের ভাবনাকে ভুল প্রমাণিত করে সেই ব্যক্তি বেঁচে ফিরেছেন। বিশাল কিছু ক্ষতি হয়নি তাঁর। হাতের কিছু অংশ পুড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightning Jakarta Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE