Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Dance

হৃতিক রোশনের নাচের নকল করে ভাইরাল টিকটক ইউজার

একটি ভিডিয়োতে আবার হৃতিক রোশন, কর্ণ জোহরদের মতো সেলিব্রিটিদেরও ট্যাগ করা হয়েছে। কমেন্টে কেউ কেউ আবার লিখেছেন, এই নাচ হৃতিক রোশনেরও দেখা উচিত।

আরমান ও হৃতিক। ছবি: সোশ্য়াল মিডিয়া থেকে নেওয়া।

আরমান ও হৃতিক। ছবি: সোশ্য়াল মিডিয়া থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মে ২০২০ ১৬:৫১
Share: Save:

ভারতে যে প্রতিভার কোনও কমতি নেই, সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই বিষয় ফের একবার তা সামনে এল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ব্যক্তির নাচ দেখে নেটাগরিকরা বলছেন, এটা অভিনেতা হৃতিক রোশনেরও দেখা উচিত।

Advertisement

ভাইরাল হওয়া নাচটি আরমান রাঠোর নামে এক টিকটক ইউজারের। প্রথমে টিকটকে তাঁর নাচের ভিডিয়ো ভাইরাল হলেও পরে তা টুইটারের মতো প্ল্যাটফর্মেও ছড়িয়ে পড়ে। একের পর এক টুইটার ইউজার তাঁর নাচের ভিডিয়োগুলি শেয়ার করতে থাকেন।

সম্প্রতি আরমানের যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, হিন্দি সিনেমা ‘কভি খুশি কভি গম’-এর একটি গানে হৃতিকের নাচের নকল করছেন তিনি। সেই নাচের ভিডিয়োটি একটি টুইটার হ্যান্ডলে ১৬ মে পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত এই একটি অ্যাকাউন্টেই ভিডিয়োটি প্রায় ৫৪ হাজার বার দেখা হয়েছে।

আরও পড়ুন: করোনা মোকাবিলায় এক ভিক্ষুকের দান দেখে অকুণ্ঠ প্রশংসা নেটাগরিকদের

Advertisement

আরও পড়ুন: ১৪ ঘণ্টা বোট চালিয়ে গোটা শহরের মুখে খাবার তুলে দিচ্ছেন সুপারমার্কেট মালিক

এই ভিডিয়োটি ছাড়াও তাঁর নাচের আরও কয়েকটি ভিডিয়ো পোস্ট হয়েছে। একাধিক টুইটার হ্যান্ডলে ভিডিয়োগুলি পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। পোস্টগুলিতে একের পর এক কমেন্ট পড়তে থাকে। একটি ভিডিয়োতে আবার হৃতিক রোশন, কর্ণ জোহরদের মতো সেলিব্রিটিদেরও ট্যাগ করা হয়েছে। কমেন্টে কেউ কেউ আবার লিখেছেন, এই নাচ হৃতিক রোশনেরও দেখা উচিত। তবে হৃতিক ভিডিয়োগুলি দেখেছেন কিনা তা জানা যায়নি।

দেখুন সেই নাচের ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.