Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Agartala

Agartala: ফের উত্তপ্ত আগরতলা, তৃণমূল প্রার্থীর বাড়ি লক্ষ্য করে গুলি, অভিযোগ অস্বীকার বিজেপি-র

সোমবার রাতে আগরতলা পুরনিগমের ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী গৌরী মজুমদারের বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১১:২৩
Share: Save:

আর মাত্র এক দিন বাদেই পুরভোট। তার আগে আবার উত্তপ্ত হল ত্রিপুরার রাজধানী আগরতলা। এ বার তৃণমূল প্রার্থীর বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

সোমবার রাতে আগরতলা পুরনিগমের ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী গৌরী মজুমদারের বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ। দু’রাউন্ড গুলি চালানো হয়েছে বলে দাবি গৌরীর। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে গুলির খোল উদ্ধার করেছে। গৌরীর দাবি, যাঁরা গুলি ছুড়েছিলেন তাঁদের মধ্যে এক জনকে চিনতে পেরেছেন তিনি। সেই ব্যক্তি স্থানীয় বিজেপি নেতা রঞ্জিৎ মজুমদার। অন্য দিকে এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা হিমাদ্রি বণিক বলেন, “শুধু হামলাই নয়, আমাদের প্রার্থীদের হুমকিও দেওয়া হচ্ছে।”

Advertisement

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বড়জলার বিজেপি বিধায়ক দিলীপ দাসের দাবি, ‘‘আমার কাছে এ রকম কোনও অভিযোগ বা খবর নেই। তা ছাড়া তৃণমূল আমার এখানে কোনও ফ্যাক্টর নয় যে ওদের জন্য চিন্তিত বা এ রকম কোনও ঘটনা ঘটাতে হবে।’’

গত কয়েক দিন ধরেই উত্তপ্ত ত্রিপুরা। পুরভোটের আগে বিজেপি-তৃণমূল দু’পক্ষের মধ্যে টানাপড়েন ক্রমশ বেড়েছে। তৃণমূল কর্মী, নেতাদের উপর হামলার অভিযোগ উঠেছে বিজেপি-র বিরুদ্ধে। তৃণমূল নেত্রী সায়নী ঘোষের গ্রেফতারি নিয়ে গত দু’দিন ধরে উত্তপ্ত আগরতলা। তাঁকে থানায় ডেকে নিয়ে যাওয়া হলে সেখানে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। সোমবার আগরতলা গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “চূড়ান্ত নৈরাজ্য চলছে ত্রিপুরায়। জঙ্গলরাজ চলছে। সাংবাদিক, পুলিশ, আইনজীবীদের উপর হামলা হচ্ছে। আইনশৃঙ্খলা বলে কিছু নেই।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.