Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mahua Moitra: চিঠি গিয়েছে, চিদম্বরমকে বললেন মহুয়া

তৃণমূল কংগ্রেসের গোয়ার ভারপ্রাপ্ত মহুয়ার দাবি, কংগ্রেস নেতৃত্ব জবাব দেওয়ার জন্য সময় চেয়ে নিয়েছে। তার পরে প্রায় দু’সপ্তাহ হতে চলেছে।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ১৫ জানুয়ারি ২০২২ ০৯:১৬
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

শুধু মুখে ইচ্ছা প্রকাশ নয়, গোয়ায় কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া করতে চেয়ে তৃণমূলের তরফে আনুষ্ঠানিক ভাবে সুনির্দিষ্ট প্রস্তাব পাঠানো হয়েছে বলে দাবি করলেন মহুয়া মৈত্র। তৃণমূল কংগ্রেসের গোয়ার ভারপ্রাপ্ত মহুয়ার দাবি, কংগ্রেস নেতৃত্ব জবাব দেওয়ার জন্য সময় চেয়ে নিয়েছে। তার পরে প্রায় দু’সপ্তাহ হতে চলেছে।

এত দিন তৃণমূল কংগ্রেসের দাবি ছিল, বিজেপির বিরুদ্ধে কংগ্রেস ঠিকমতো লড়ছে না বলেই তাঁদের গোয়ার মাঠে নামতে হয়েছে। তৃণমূল শীর্ষ নেতৃত্বও গোয়ায় গিয়ে কংগ্রেসকেই নিশানা করেছিলেন। প্রশ্ন ওঠে, তৃণমূল কি আসলে বিজেপিকে সুবিধা করে দিতে বিরোধী ভোটে ভাগ বসাতে চাইছে? বিজেপি শাসিত গোয়ায় গিয়ে তৃণমূল বিজেপিকে আক্রমণ না করে কংগ্রেসকে নিশানা করছে কেন, তা নিয়ে কংগ্রেস নেতৃত্বও প্রশ্ন তুলেছিলেন। এক সপ্তাহ আগে আচমকাই সুর বদলে তৃণমূলের তরফে মহুয়া মৈত্র বিজেপিকে হারাতে কংগ্রেস ও আঞ্চলিক দলকে একসঙ্গে আসার প্রয়োজনের কথা বলেন। আজ তিনি সুনির্দিষ্ট প্রস্তাবের কথাও জানালেন।

অনেকে মনে করছেন, মমতা বন্দ্যোপাধ্যায় নিজে কংগ্রেসকে নিশানা করার পরে তৃণমূল শেষে পুনশ্চের মতো মহুয়াকে দিয়ে কংগ্রেসের সঙ্গে বোঝাপড়ার কথাটুকু বলিয়ে রাখল, যাতে পরে তৃণমূল বলতে পারে, তারা বিরোধী ঐক্যই চেয়েছিল। বিজেপিকে সুবিধা করতে দিতে চায়নি।

Advertisement

আরও পড়ুন

Advertisement