Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

TMC in Tripura: ‘জয় শ্রীরাম বলে লাভ হবে?’

আগরতলায় দলের বনমালীপুর ক্যাম্প অফিস থেকে বিক্ষোভ মিছিল করে তৃণমূলের নেতা-কর্মীরা গণরাজ চৌমুহনী পেট্রোল পাম্প পর্যন্ত যান।

তৃণমূলের প্রতিবাদ মিছিল। ছবি: পিটিআই।

তৃণমূলের প্রতিবাদ মিছিল। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ০৬:১৫
Share: Save:

পেট্রল, ডিজেল ও রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে দলের সর্বভারতীয় কর্মসূচির অঙ্গ হিসাবে মঙ্গলবার ত্রিপুরাতেও বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেস। আগরতলায় দলের বনমালীপুর ক্যাম্প অফিস থেকে বিক্ষোভ মিছিল করে তৃণমূলের নেতা-কর্মীরা গণরাজ চৌমুহনী পেট্রোল পাম্প পর্যন্ত যান। সেখানে ধর্না দেন ও বিক্ষোভ দেখান।

দলের সর্বভারতীয় মুখপাত্র কুণাল ঘোষের অভিযোগ, স্বাধীনতার পর এই প্রথম পেট্রল-ডিজেলের দাম ১০০ টাকার উপরে চলে গিয়েছে। মানুষের নাভিশ্বাস ওঠার অবস্থা। লড়াইটা এখন রুটি, কাপড় ও বাসস্থানের জন্য। কিন্তু মানুষের ঘাড়ে মূল্যবৃদ্ধির বোঝা চাপিয়ে ধর্মের নামে স্লোগান দিয়ে ভোলানোর চেষ্টা করছে বিজেপি। পেট্রল পাম্পে গিয়ে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিয়ে কোনও লাভ হবে কি না, বিজেপি সমর্থকদের তা ভেবে দেখতে বলেন তৃণমূল মুখপাত্র। তাঁদের আশা, আগামী পুর এবং নগর পঞ্চায়েত নির্বাচনে এই অপশাসনের যোগ্য জবাব দেবে রাজ্যবাসী। রাজ্য তৃণমূল স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিক জানান, তৃণমূল ত্রিপুরার জন্য আলাদা ভর্তুকির দাবি জানিয়েছে। তাঁর আক্ষেপ, উত্তর-পূর্বাঞ্চলের রাজ্যগুলিকে আলাদা ভাবে সুবিধা দেওয়ার জন্যই ডোনার মন্ত্রক এবং নর্থ ইস্ট কাউন্সিল গড়া হয়েছে। কিন্তু রাজ্যগুলি এখনও নানা ভাবে পিছিয়ে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Protest Agartala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE