Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Maharashtra Accident

বাইক নিয়ে ট্র্যাক্টরকে টপকানোর চেষ্টা বাবার, মায়ের কোল থেকে পড়ে পিষে গেল ছ’মাসের শিশু

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি দ্রুতগামী ট্রাক্টরকে পাশ কাটিয়ে এগোতে গিয়ে নিয়ন্ত্রণ হারাচ্ছে একটি মোটরসাইকেল। সেই মোটরসাইকেলে তখন সওয়ার ছিলেন শিশুটি এবং তার বাবা, মা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৯
Share: Save:

মর্মান্তিক দুর্ঘটনা পুণে-নাসিক জাতীয় সড়কে। ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মারা গেল ছ’মাসের শিশুকন্যা। শুক্রবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের রাজগুরুনগর এলাকায়। দুর্ঘটনার দৃশ্য ধরা পড়েছে ক্লোজড সার্কিট ক্যামেরার ফুটেজে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি দ্রুতগামী ট্রাক্টরকে পাশ কাটিয়ে এগোতে গিয়ে নিয়ন্ত্রণ হারাচ্ছে একটি মোটরসাইকেল। সেই মোটরসাইকেলে তখন সওয়ার শিশুটি এবং তার বাবা, মা। মায়ের কোলে ছিল শিশুটি। ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলটি উল্টে গেলে শিশুটি তার মায়ের কোল থেকে ছিটকে পড়ে। ট্রাক্টরের পিছনের চাকা নিমেষের মধ্যে পিষে দেয় শিশুটিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। গোটা ঘটনায় প্রত্যক্ষদর্শীরা হকচকিয়ে যান।

প্রাথমিক অনুসন্ধানে জানা গিয়েছে, পুণে-নাসিক সড়কের ওই অংশটি তুলনায় জনবহুল এবং ঘিঞ্জি। দ্রুতগতির ট্রাক্টরটিকে পাশ কাটাতে গিয়েও ফাঁকা জায়গার অভাবে মোটরসাইকেলটিকে নিরাপদ স্থানে সরাতে ব্যর্থ হন আরোহী। তাতেই ঘটে যায়, এই দুর্ঘটনা। তবে ‘ঘাতক’ ট্রাক্টরটি এবং সেটির চালককে আটক করা হয়েছে কি না, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.