Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Encounter

Encounter: যৌথবাহিনীর সঙ্গে সংঘর্ষে জম্মু-কাশ্মীরে হত লস্কর-ই-তইবার শীর্ষ নেতা, উদ্ধার প্রচুর অস্ত্র

সোমবারই তাকে পারিমপোরা থেকে তাকে গ্রেফতার করেছিল পুলিশ এবং সিআরপিএফের যৌথবাহিনী।

মালুরা এলাকায় যৌথবাহিনী। ছবি: পিটিআই।

মালুরা এলাকায় যৌথবাহিনী। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১০:০৬
Share: Save:

নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে মঙ্গলবার জম্মু-কাশ্মীরে নিহত হল লস্কর-ই-তইবার শীর্ষ কম্যান্ডার নাদিম আব্রার। সোমবারই তাকে পারিমপোরা থেকে তাকে গ্রেফতার করেছিল পুলিশ এবং সিআরপিএফের যৌথবাহিনী।

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার পারিমপোরা এলাকায় তল্লাশি চালায় যৌথবাহিনী। জাতীয় সড়কে হামলা চালাতে পারে জঙ্গিরা এমন খবর পাওয়ার পরই নাকা তল্লাশি চালাচ্ছিল বাহিনী। পুলিশ জানিয়েছে, সেই সময় একটি গাড়িকে তারা আটকায়। সওয়ারিদের পরিচয় জানতে চায় পুলিশ। সেই সময় গাড়ির পিছনের আসনে বসে থাকা আরোহী ব্যাগ খুলে গ্রেনেড বার করে। সেটা নজরে আসতেই পুলিশ ওই ব্যাক্তিকে এবং গাড়িচালককে ধরে থানায় নিয়ে যায়। পরে পুলিশ জানতে পারে ধৃত ব্যক্তি লস্কর নেতা নাদিম আব্রার।

আব্রারকে জেরা করে মালুরা এলাকার একটি বাড়ির খোঁজ পায় পুলিশ। তবে সেখানে যে তার আরও সঙ্গী লুকিয়ে আছে সে কথা গোপন রাখে আব্রার। তাকে সঙ্গে নিয়ে ওই বাড়ি থেকে অস্ত্র উদ্ধারে যায় যৌথবাহিনী। বাড়ির ভিতরে ঢুকতে গেলেই যৌথবাহিনীর উপর হামলা চালায় ওই বাড়িতে লুকিয়ে থাকা আব্রারের সঙ্গী। পাল্টা জবাব দেয় বাহিনীও।

এই ঘটনায় এক জওয়ান আহত হয়েছেন। আব্রারের সঙ্গী নিহত হয় বাহিনীর গুলিতে। সেই সংঘর্ষে নিহত হয় আব্রারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Terrorist Jammu and Kashmir Encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE