Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime News

বিশেষ ভাবে সক্ষম কিশোরীকে হেনস্থা! আদিবাসী গায়ককে পিটিয়ে খুনের অভিযোগ

আদিবাসী গায়ককে পিটিয়ে খুনের অভিযোগ নিগৃহীতা কিশোরীর পরিবারের বিরুদ্ধে। ওই পরিবারের তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, পরিবারের মেয়েকে হেনস্থা করেছেন ওই গায়ক।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৩০
Share: Save:

বিশেষ ভাবে সক্ষম কিশোরীকে হেনস্থার অভিযোগে এক আদিবাসী গায়ককে পিটিয়ে খুন করা হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঝড়খণ্ডের রাঁচি জেলার তাতকুণ্ড গ্রামের। রাঁচি শহর থেকে ৩০ কিলোমিটার দূরে এই গ্রাম। মৃতের নাম ডেভিড মিন্‌জ় (৩৫)। সমাজমাধ্যমে তাঁর গানের ভিডিয়ো যথেষ্ট জনপ্রিয়।

গ্রামবাসীরা জানিয়েছেন, নাগপুরী ভাষায় গান গাইতেন ডেভিড। তাঁর গাওয়া একাধিক গান সমাজমাধ্যমে ভাইরালও হয়েছিল। সম্প্রতি তাঁর বিরুদ্ধে গ্রামের এক বিশেষ ভাবে সক্ষম কিশোরীকে হেনস্থার অভিযোগ উঠেছিল। সেই রোষেই তাঁকে মারধর করা হয়। মারের আঘাতে মৃত্যু হয় ৩৫ বছরের ডেভিডের।

মন্দারের এসডিপিও অঙ্কিতা রায় সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, গত বৃহস্পতিবার ঘটনাটি ঘটে। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। শনিবার তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

মারধরের পর ডেভিডকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে রাঁচি শহরের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু সেখানেই চিকিৎসা চলাকালীন যুবকের মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, যে কিশোরীকে হেনস্থার অভিযোগ ছিল ডেভিডের বিরুদ্ধে, তার পরিবারের সদস্যেরাই যুবককে মারধর করেন। মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তাঁদের গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News ranchi Jharkhand Death News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE