Advertisement
০৫ মে ২০২৪
Tribal woman

স্বামীর সঙ্গে মেলা দেখে ফেরার পথে আদিবাসী মহিলাকে ‘গণধর্ষণ’, ঝাড়খণ্ডে গ্রেফতার ৭

মহিলাকে উদ্ধার করা হয় বিবস্ত্র অবস্থায়। কিন্তু স্বামীকে ঘটনার কথা চেপে যাওয়ার পরামর্শ দেন গ্রামের কয়েক জন। নিগৃহীতার অবস্থার অবনতি হলে তাঁকে সাহেবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

representational image

মেলা দেখে ফেরার পথে আদিবাসী মহিলাকে ‘গণধর্ষণ’। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৮:০০
Share: Save:

স্বামীর সঙ্গে মেলা দেখে ফেরার পথে আদিবাসী মহিলাকে গণধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের বোরিয়ো জেলায়। পুলিশ তদন্তে নেমে ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, স্বামীর সঙ্গে ২০ বছরের মহিলা মেলা দেখে বাড়ি ফিরছিলেন। পথে পাঁচ, ছ’জন তাঁদের পথ আটকান। মহিলাকে জবরদস্তি জঙ্গলের মধ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তাঁরা। স্বামী বাধা দিলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। স্বামী কোনও উপায় না দেখে গ্রামের দিকে ছুট লাগান। গ্রামবাসীদের জানান পুরো ঘটনা। লোকজন ছুটে আসে জঙ্গলের দিকে। কিন্তু খোঁজ মেলেনি মহিলা বা ওই ব্যক্তিদের।

পরে বিবস্ত্র অবস্থায় মহিলাকে উদ্ধার করা হয়। এই ঘটনার কথা চেপে যাওয়ার পরামর্শ দেন গ্রামের কয়েক জন। শুক্রবার এ বিষয়ে পুলিশে অভিযোগ দায়ের হয়। মহিলার শারীরিক পরীক্ষা করানো হয়। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে সাহেবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার তদন্তে নেমে পুলিশ ৭ অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাঁদের জেল হেফাজতে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। ধৃতদের জেরা করে পুলিশ জানার চেষ্টা করছে, এই ঘটনায় আরও কেউ যুক্ত রয়েছেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tribal woman Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE