Advertisement
০৫ মে ২০২৪
Bike Theft

ধর্মের কল বাতাসে নড়ে! বাইক চুরি করতে গিয়ে নিজের বাইকও হারিয়ে ফিরলেন দুই চোর!

ভিডিয়োর একেবারে শেষে দেখা যায়, রাস্তায় পড়ে রয়েছে দু’টি বাইক। চুরির জন্য যে বাইকে করে চোরেরা এসেছিলেন, তাড়াহুড়োয় সেই বাইকও ফেলে পালান তাঁরা। ঘটনাটি কোথাকার তা জানা যায়নি।

Screen Grab

বাইকে করে বাইক চুরি করতে এসে নিজেদের বাইক ফেলে চম্পট চোরের। ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৭:৩৪
Share: Save:

প্রবাদে বলে ধর্মের কল নাকি বাতাসে নড়ে। সম্প্রতি সমাজমাধ্যমে তোলপাড় ফেলে দেওয়া একটি ভিডিয়ো যেন তারই দৃশ্যকাব্য উপস্থাপনা।

ভিডিয়োটি কোথাকার তা জানা যায়নি। কিন্তু ভাইরাল এই ভিডিয়ো দেখে চমকে উঠছেন দর্শকরা। অনেকেই হাসি চাপতে পারছেন না। ঘটনাটি কী? দুই ব্যক্তিকে দেখা যায় একটি বাইকে চড়ে এসে একটি বাড়ির সামনে দাঁড়ালেন। বাইক থেকে নেমে এক ব্যক্তি বাড়ির গেট ঠেলে ভিতরে ঢুকলেন। অন্য জন তখনও রাস্তায় বাইকে বসে। কিছু ক্ষণের মধ্যেই দেখা গেল, প্রথম ব্যক্তি ওই বাড়ি থেকে আরও একটি বাইক টেনে বাইরে বার করছেন অত্যন্ত সন্তর্পণে। রাস্তায় বাইকে সওয়ার ব্যক্তি সতর্ক হয়ে এদিক ওদিক তাকাচ্ছেন।

পরিকল্পনা ছিল, বাড়ি থেকে বাইকটি ঠেলে বার করে বাইরে এনে ছুট লাগাবেন। কিন্তু শেষ মুহূর্তে ঘটে গেল অঘটন। আওয়াজ পেয়ে বাড়ির ভিতর থেকে ছুটে এলেন এক ব্যক্তি। ধাক্কা মারতেই চোর বাইকসুদ্ধু উল্টে পড়ে রাস্তায় তাঁর সঙ্গীর বাইকের উপর। তত ক্ষণে বাড়ি থেকে বেরিয়ে আসা ব্যক্তি একজনকে প্রায় ধরে ফেলেছেন। চোরেরা পাল্টা আক্রমণ করে বাড়ির লোককে। কিন্তু তত ক্ষণে ২টি বাইকই গড়াগড়ি খাচ্ছে রাস্তায়। চিৎকার শুনে আশপাশ থেকে ছুটে আসেন আরও কয়েক জন। সংখ্যায় কম বুঝতে পেরেই ২ চোর দৌড়ে পালানোর চেষ্টা করেন। তাঁদের ধাওয়া করেন পাড়ার লোকেরা।

ভিডিয়োর একেবারে শেষে দেখা যায়, রাস্তায় পড়ে রয়েছে ২টি বাইক। চুরির জন্য যে বাইকে করে চোরেরা এসেছিলেন, তাড়াহুড়োয় সেই বাইকও ফেলে পালান তাঁরা।

ঘটনাটি কোথাকার তা জানা যায়নি। তবে দৃশ্য দেখে অবাক হননি এমন মানুষ নেই বললেই চলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Theft Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE