Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

মেঘালয় রাজ্য কমিটি ঘোষণা করল তৃণমূল

মোট ১১ জনের কমিটি গঠন করেছে তৃণমূল। সভাপতি করা হয়েছে চার্লস পাইনোগ্রোপকে। ছ’জন সহ-সভাপতি সঙ্গে দুইজন সাধারণ সম্পাদক ও দু'জনকে যুগ্ম সম্পাদক করা হয়েছে। উত্তর পূর্বাঞ্চলের রাজ্য হিসেবে ত্রিপুরা ও অসমে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছে তৃণমূল। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৩০
Share: Save:

মেঘালয় তৃণমূলের রাজ্য কমিটি ঘোষণা করা হল। মঙ্গলবার পূর্ণাঙ্গ রাজ্য কমিটির কথা জানিয়ে দেওয়া হয়েছে নেট মাধ্যমে। মোট ১১ জনের কমিটি করেছে তৃণমূল নেতৃত্ব। সভাপতি করা হয়েছে চার্লস পাইনোগ্রোপকে। ছ’জন সহ-সভাপতি সঙ্গে দুইজন সাধারণ সম্পাদক ও দু'জনকে যুগ্ম সম্পাদক করা হয়েছে। উত্তর পূর্বাঞ্চলের রাজ্য হিসেবে ত্রিপুরা ও অসমে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছে তৃণমূল। প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা মুকুল সাংমাও সদলবলে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

সম্প্রতি তৃণমূলের জাতীয় কর্মসমিতির বৈঠকে উত্তর-পূর্বাঞ্চলের রাজ্যগুলির দেখভালের জন্য মুকুলের সঙ্গে দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব ও সুবল ভৌমিককে। সেই ঘোষণার পরেই মেঘালয় রাজ্য কমিটি ঘোষণা করল তৃণমূল। সহসভাপতি পদ দেওয়া হয়েছে জেমস এস লিংডো, জেনেথ এম সাংমা, শিতলাং পালে, মারথন এম সাংমা, এইচ এম শাংপলিংগা, জর্জ বি লিংডো। সাধারণ সম্পাদক মানস দাশগুপ্ত ও মুকুল দাস। যুগ্ম সম্পাদক কোমল মারবানিং এবং জয়ন্ত সেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC meghalaya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE