Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
National news

উত্তরাখণ্ডের নয়া মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিংহ রাওয়াত, উত্তরপ্রদেশে কে? ধোঁয়াশা কাটেনি

উত্তরপ্রদেশকে ধোঁয়াশায় রেখে উত্তরাখণ্ডের মুখমন্ত্রীর নাম ঘোষণা করল বিজেপি। অনেক পর্যালোচনার পর প্রাক্তন আরএসএস প্রচারক ত্রিবেন্দ্র সিংহ রাওয়াতকে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নিলেন নরেন্দ্র মোদী-অমিত শাহরা।

ইনসেটে ত্রিবেন্দ্র সিংহ রাওয়াত।

ইনসেটে ত্রিবেন্দ্র সিংহ রাওয়াত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৭ ১৯:৪৮
Share: Save:

উত্তরপ্রদেশকে ধোঁয়াশায় রেখে উত্তরাখণ্ডের মুখমন্ত্রীর নাম ঘোষণা করল বিজেপি। অনেক পর্যালোচনার পর প্রাক্তন আরএসএস প্রচারক ত্রিবেন্দ্র সিংহ রাওয়াতকে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নিলেন নরেন্দ্র মোদী-অমিত শাহরা। শনিবার দেহরাদূনে বিকেল তিনটেয় শপথ নেবেন রাওয়াত।

Advertisement

উত্তরাখণ্ডে বিজেপির রাজ্য সভাপতি অজয় ভট্ট জানান, তাঁকেই যে মুখ্যমন্ত্রী হিসাবে বেছে নেওয়া হয়েছে তা শুক্রবারই রাওয়াতকে জানানো হয়। সমস্ত পার্টি বিধায়কের সঙ্গে আলোচনা করার পরই এই সিদ্ধান্ত নেন মোদী-অমিত শাহ। শনিবার শপথগ্রহণ অনুষ্ঠানেও উপস্থিত থাকবেন তাঁরা।

তবে উত্তরাখণ্ড নিয়ে দোলাচল কাটলেও উত্তরপ্রদেশের গুরুদায়িত্ব কার হাতে তুলে দেওয়া হবে তা এখনও স্থির করে উঠতে পারেননি নরেন্দ্র মোদী। তাই শপথগ্রহণের দিন ক্ষণ স্থির হয়ে গেলেও ব্যাটন কার হাতে তুলে দেওয়া হবে তা ঠিক করতে এখনও কিছুটা সময় নিচ্ছে বিজেপি। এর মধ্যে মুখ্যমন্ত্রীর দৌড়ে এত দিন যিনি এগিয়ে ছিলেন বলে মনে করা হচ্ছিল, সেই কেন্দ্রীয় মন্ত্রী মনোজ সিনহা শুক্রবার সকালে জানিয়ে দেন, তিনি এই দৌড়ে নেই। মনোজ সিনহার এই ঘোষণার পর থেকেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী নিয়ে জল্পনা আরও বেড়েছে।

আরও পড়ুন: গ্রেফতারি পরোয়ানা নিলেন না কারনান, দরজা থেকে ফিরল পুলিশ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.