Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Truck Accident in Pune

নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক গাড়ি, বাইকে ধাক্কা ট্রাকের, পুণেতে পথদুর্ঘটনায় আহত সাত

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় আহত হয়েছেন ট্রাকচালক। এক জন বাইক আরোহী, এক গাড়িচালক-সহ মোট সাত জন। পিরাঙ্গাট ঘাট থেকে ইট এবং সিমেন্টবোঝাই ট্রাকটি পৌড়ে যাচ্ছিল।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৮:০৮
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক গাড়ি এবং বাইকে ধাক্কা মেরে উল্টে গেল ট্রাক। পুণের এই ঘটনায় আহত হয়েছেন সাত জন। এই দুর্ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ট্রাক দ্রুত গতিতে ছুটে আসছিল। রাস্তায় বাঁক নেওয়ার সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে এক বাইক আরোহীকে ধাক্কা মারে। তিনি ছিটকে কয়েক দূরে গিয়ে পড়েন। তার পর উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মারে ট্রাকটি। গাড়িটিও বেশ কয়েক বার পাল্টি খেয়ে রাস্তার ধারে গিয়ে পড়ে। এর পর ট্রাকটি রাস্তার ধারে দাঁড় করানো গাড়ি এবং পথচারীদের ধাক্কা মারতে মারতে এগিয়ে গিয়ে উল্টে যায়। মঙ্গলবার সকালে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে পুণের পিরাঙ্গাট এলাকায়।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় আহত হয়েছেন ট্রাকচালক। এক জন বাইক আরোহী, এক গাড়িচালক-সহ মোট সাত জন। পিরাঙ্গাট ঘাট থেকে ইট এবং সিমেন্টবোঝাই ট্রাকটি পৌড়ে যাচ্ছিল। মাঝপথেই সেটি দুর্ঘটনার কবলে পড়ে। বাঁক নেওয়ার সময় ট্রাকটি কাত হয়ে যায়। গতি বেশি থাকায় চালক সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু পারেননি। ফলে সেটি একের পর এক গাড়ি, বাইক এবং পথচারীকে ধাক্কা মেরে উল্টে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Truck accident Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE