Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মুরগিবোঝাই ট্রাক উল্টোতেই লুঠ শুরু, উদাসীনতায় মৃত্যু চালক ও খালাসির

মানুষ দিন দিন যে কতটা নির্দয় হয় উঠছে কালাহান্ডির দানা মাঝির ঘটনাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। অমানবিকতার এমন ভূরি ভূরি উদাহরণ দেশের আনাচেক

সংবাদ সংস্থা
২৯ অগস্ট ২০১৬ ১৬:৩৫
Save
Something isn't right! Please refresh.
মুরগি লুঠতে ব্যস্ত গ্রামবাসী।

মুরগি লুঠতে ব্যস্ত গ্রামবাসী।

Popup Close

মানুষ দিন দিন যে কতটা নির্দয় হয় উঠছে কালাহান্ডির দানা মাঝির ঘটনাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। অমানবিকতার এমন ভূরি ভূরি উদাহরণ দেশের আনাচেকানাচে দেখতে পাওয়া যায়। তেমনই একটি অমানবিক ঘটনার সাক্ষী রইল ছত্তীসগঢ়ের রাইপুর।

ব্রয়লার মুরগিবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পাঁচিলে প্রচণ্ড জোরে ধাক্কা মারে। ট্রাকের সামনের দিকটা দুমড়ে যায়। ট্রাকচালক ও খালাসি গুরুতর জখম হন। ধাক্কা লাগার পরেই ট্রাকে থাকা মুরগিগুলি রাস্তায় পড়ে যায়। গ্রামবাসীরা দৌড়ে আসেন। তবে উদ্ধারকাজে নয়, মুরগি লুঠ করতে। যে যতগুলো পেরেছে মুরগি লুঠ করে বাড়ি নিয়ে গিয়েছে। ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি।

সেই ছবিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি মুরগি নিয়ে হাসতে হাসতে বাড়ির দিকে চলে গেলেন। একটি বাচ্চাকেও দেখা যায় মুরগি লুঠ করতে। মুরগি লুঠ করতে ব্যস্ত গ্রামবাসীদের কানে আহত চালক ও খালাসির সাহায্যের আর্তিও যেন পৌঁছচ্ছিল না। দু’টি মানুষ জখম হয়ে সাহায্যের জন্য চিত্কার করছেন, অথচ লুঠ করতে গিয়ে মানুষ তাঁদের উদ্ধারের কথা ভুলেই গেলেন। সাহায্য না পেয়ে ট্রাকের ভিতরেই মারা যান চালক ও খালাসি। গ্রামবাসীদের যখন আশ মিটে গিয়েছে, তখন তাঁদের মধ্যে থেকে কেউ এক জন পুলিশকে দুর্ঘটনার খবর দিয়ে দায় সেরেছেন।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement