Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Stabbed To Death In Delhi

দিল্লির রাস্তায় কুপিয়ে খুন যুবককে, সিসি ক্যামেরা দেখে তিন অভিযুক্তকে খুঁজছে পুলিশ

পুলিশের তরফে জানানো হয়, বুধবার ভোরে ঘটনাস্থলে গিয়ে দীপক নামের ওই যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Twenty Five year old man stabbed repeatedly to death in Delhi, Police started probe

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১১:১৯
Share: Save:

দিল্লির রাস্তায় কুপিয়ে খুন করা হল ২৫ বছরের এক যুবককে! বুধবার ভোররাতের এই ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

মঙ্গলবার রাত ২টো নাগাদ উত্তর-পূর্ব দিল্লির কারাওয়াল নগর এলাকায় দীপক নামের ওই যুবককে কুপিয়ে খুন করা হয়। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় বাইক চালিয়ে আসছিলেন দীপক। উল্টো দিক থেকে বাইক নিয়ে আসছিলেন তিন জন। বাইক থেকে নেমে এক জন দীপকের বুকে লাথি মারেন। আর এক জন যুবকের দু’টি হাত ধরে রাখেন। তৃতীয় জন ধারালো কোনও অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন ওই যুবককে।

২৯ সেকেন্ডের এই ফুটেজটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। উত্তর-পূর্ব দিল্লির ডেপুটি কমিশনার জয় তিরকি অবশ্য জানিয়েছেন সিসি ক্যামেরার ওই ফুটেজ দেখেই অভিযুক্তদের ধরার চেষ্টা চলছে। পুলিশের তরফে জানানো হয়, বুধবার ভোরে ঘটনাস্থলে গিয়ে দীপক নামের ওই যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, ওই যুবক কারাওয়াল নগর এলাকার শিব বিহারের বাসিন্দা। তবে তাঁকে খুন করা হল কেন, নেপথ্যে কোন কারণ, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

stabbed Death Murder Delhi News cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE