Advertisement
২৩ এপ্রিল ২০২৪
twitter

Toolkit Controversy: ‘কংগ্রেস টুলকিট’ নিয়ে টুইটারের কর্তাকে জেরা দিল্লি পুলিশের

কেন নেটমাধ্যমের এই সংস্থায় দেশের করোনা পরিস্থিতি নিয়ে আসল তথ্য প্রকাশ না করে সম্পাদিত তথ্য প্রকাশ করা হল, তা জানতে চেয়েছে দিল্লি পুলিশ।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১০:৫৪
Share: Save:

ফের বিতর্কে টুইটার। গত মে মাসে প্রায় চোখের আড়ালে টুইটারের ম্যানেজিং ডিরেক্টরকে জেরা করেছিল দিল্লি পুলিশ। বেশ কয়েকদিন পর এই তথ্য সামনে এসেছে। গত ১৮ মে বিজেপি নেতা সম্বিত পাত্র একটি টুইট করেন, সেখানে টুইটার টুলকিটের একটি স্ক্রিনশট ব্যবহার করেছিলেন তিনি। সেই টুলকিটে কেন্দ্রীয় সরকার ও প্রধানমন্ত্রীকে ভারতের করোনা পরিস্থিতি সামলানো নিয়ে আক্রমণ করা হয়েছিল। সম্বিত অভিযোগ করেন, কেন্দ্রকে বদনাম করতে ইচ্ছামতো সম্পাদনা করে সেই টুলকিট প্রকাশ করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই জেরা করে বেঙ্গালুরুতে অবস্থিত দিল্লি পুলিশের শাখা।

সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে, গত ৩১ মে দিল্লি পুলিশের এই শাখা টুইটার কর্তা মণীশ মাহেশ্বরীকে জিজ্ঞাসাবাদ করে। তার আগেই দিল্লি পুলিশ টুইটারের দিল্লি ও গুরুগ্রাম অফিসেও জিজ্ঞাসাবাদের জন্য যায়। তারপর জিজ্ঞাসাবাদ চালানো হয় টুইটার কর্তাকে। কেন নেটমাধ্যমের এই সংস্থায় দেশের করোনা পরিস্থিতি নিয়ে আসল তথ্য প্রকাশ না করে সম্পাদিত তথ্য প্রকাশ করা হল, তা জানতে চাওয়া হয়েছে দিল্লি পুলিশের তরফ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE