Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sidhu Moose wala

জেলের মধ্যেই মারামারি! পঞ্জাবের সিধু মুসেওয়ালা খুনে যুক্ত দুই গ্যাংস্টারের মৃত্যু, গুরুতর জখম এক

পঞ্জাব পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক গুরমিত সিংহ চৌহান এই প্রসঙ্গে জানিয়েছেন, জেলের মধ্যে তিন বন্দি হঠাৎ মারপিট করতে শুরু করে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের।

Two accused in singer Sidhu Moose Walas murder case killed in Punjab jail fight

পঞ্জাবের সিধু মুসেওয়ালা খুনে যুক্ত দুই গ্যাংস্টারের মৃত্যু, গুরুতর জখম এক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চন্ডীগড় শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৩
Share: Save:

জেলের মধ্যেই মারামারি করছিলেন বন্দিদের কয়েকজন। জেল কর্তৃপক্ষ সামাল দেওয়ার আগেই মৃত্যু হল দুই গ্যাংস্টারের। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের গোইনডোয়াল সাহিব জেলে। জেল সূত্রে খবর, হত দুই গ্যাংস্টার পঞ্জাবের গায়ক সিধু মুসেওয়ালা খুনে অন্যতম অভিযুক্ত।পঞ্জাব পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক গুরমিত সিংহ চৌহান এই প্রসঙ্গে জানিয়েছেন, জেলের মধ্যে তিন বন্দি হঠাৎ মারপিট করতে শুরু করে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। এক জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে, ৩ জনই নির্দিষ্ট একটি গোষ্ঠীর সদস্য হিসাবে নানা অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিল।

গত ২৯ মে পঞ্জাবের মানসা জেলায় কংগ্রেস নেতা তথা গায়ক সিধুকে গাড়ির ভিতর গুলি করে খুন করে কয়েক জন দুষ্কৃতী। গুলি চালানোর সময় সিধুর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর এক তুতো ভাই ও বন্ধু। দু’জনেই গুরুতর আহত হন। সিধুর দেহের ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়, শরীরে ১৯টি বুলেট লেগেছিল তাঁর। গুলি লাগার ১৫ মিনিটের মধ্যে মৃত্যু হয় পঞ্জাবি এই গায়কের। খুনের ঠিক এক দিন আগেই সিধুর নিরাপত্তা ছেঁটে দিয়েছিল পঞ্জাবের আপ সরকার। জনপ্রিয় পঞ্জাবি গায়ক সিধুর হত্যাকাণ্ডের মূলচক্রী-সহ আরও এক জনকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। লরেন্স বিষ্ণোই-গোল্ডি ব্রার গ্যাংয়ের সেই দুই সদস্যকে বহু দিন ধরেই খুঁজছিল পুলিশ। ধৃত দু’জনের নাম অঙ্কিত সিরসা এবং শচীন ভিওয়ানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidhu Moose wala Gangstar Death Jail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE