Advertisement
২০ এপ্রিল ২০২৪
Love Affair

প্রেমিকার সামনে যুবকের মাথা, বুক, পেটে কুপিয়ে খুন! হত্যার নেপথ্যে ত্রিকোণ প্রেম

ত্রিকোণ প্রেমের কারণে ওই যুবককে কুপিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। গ্রেফতার করা হয়েছে দুই যুবককে।

representative photo of crime.

খুনের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৪
Share: Save:

প্রেমিকার সামনে যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল মুম্বইয়ের চেম্বুর এলাকায়। কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ২ যুবককে। ত্রিকোণ প্রেমের কারণে খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

নিহত যুবকের নাম মুদ্দাসির শেখ (১৯)। চেম্বুরে বিবেকানন্দ এডুকেশন সোসাইটি কলেজে বিকম দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন মুদ্দাসির। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় প্রেমিকা এবং অন্য এক তরুণীর সঙ্গে কলেজ থেকে বেরোচ্ছিলেন মুদ্দাসির। সেই সময় কলেজের বাইরে বাইক নিয়ে দাঁড়িয়েছিলেন অভিযুক্ত আদিত্য ত্রিভাবন এবং তাঁর বন্ধু কলপম্প সৈয়দ।

অভিযোগ, কলেজ থেকে বেরোতেই মুদ্দাসিরের মাথা, বুক, পেটে কোপ মারেন আদিত্য এবং তাঁর বন্ধু। জখম অবস্থায় মুদ্দাসিরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিশ। শুক্রবার ধারাভি এলাকা থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, মুদ্দাসিরের প্রেমিকার সঙ্গে অতীতে সম্পর্ক ছিল আদিত্যের। সেই সম্পর্ক পরে ভেঙে যায়। প্রাক্তন প্রেমিকার সঙ্গে মুদ্দাসিরের সম্পর্ক মেনে নিতে পারেননি আদিত্য। সেই কারণেই তাঁকে খুন করা হয়। মুদ্দাসিরকে খুন করার জন্য ওই কলেজে আগে অভিযুক্তরা রেকিও চালিয়েছিলেন বলে দাবি করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Crime police national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE