Advertisement
০৪ মে ২০২৪
Chhath Puja 2023

ছট পুজো সেরে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মৃত দুই, নেপথ্যে ‘প্রেমের সম্পর্ক’, অনুমান পুলিশের

পুলিশ সূত্রে খবর, ওই পরিবারের সদস্যেরা সোমবার সকালে ঘাট থেকে ছটের প্রার্থনা করে ফিরছিলেন। সেই সময়ই তাঁদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালান আশিস চৌধুরী নামে স্থানীয় এক যুবক।

Two brothers shot dead and four injured in Bihar while returning from Chhath Puja celebration

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১২:০৬
Share: Save:

ছট পুজো সেরে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক পরিবারের দুই সদস্যের। গুলি লেগে ওই পরিবারেরই অন্য চার সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। সোমবার সকালে বিহারের লক্ষ্মীসরাইয়ের কাবাইয়া থানার অন্তর্গত পঞ্জাবি মহল্লায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, ওই পরিবারের সদস্যেরা সোমবার সকালে ছট ঘাট থেকে প্রার্থনা করে ফিরছিলেন। সেই সময়ই তাঁদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালান আশিস চৌধুরী নামে স্থানীয় এক যুবক। পরিবারের ছ’সদস্যের গায়ে গুলি লাগে। যার মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। আহতদের প্রথমে বেগুসরাই হাসপাতালে ভর্তি করানো হয়। আহতদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের পটনায় পাঠানো হয়েছে। প্রেমের সম্পর্কের জেরে গুলি চালানো হয়েছে বলে পুলিশ অনুমান করছে।

এই প্রসঙ্গে লক্ষ্মীসরাইয়ের পুলিশ সুপার (এসপি) পঙ্কজ কুমার বলেন, “একটি পরিবারের ছয় থেকে সাতজন সদস্য ছট ঘাট থেকে পুজো করে বাড়ি ফিরছিলেন। সেই সময় আশিস চৌধুরী নামে এক যুবক তাঁদের লক্ষ্য করে গুলি চালান। ছ’জন গুলিবিদ্ধ হয়েছেন। যার মধ্যে দু’জন মারা গিয়েছেন এবং তিন জন গুরুতর আহত হয়েছেন।”

তিনি আরও যোগ করেন, “অভিযুক্ত আশিস ওই পরিবারের এক কন্যাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু পরিবারের সদস্যরা রাজি ছিলেন না। আর তাই রাগের বশে অভিযুক্ত গুলি চালিয়েছেন বলে প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান করা হচ্ছে। কে বা কারা এর জন্য দায়ী, তা খতিয়ে দেখতে আরও বিস্তারিত ভাবে তদন্ত চলছে। খুব শীঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhath Puja 2023 chhath puja Gun Shot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE