Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Clash

তরুণীর সঙ্গে সম্পর্ক নিয়ে দু’দলের মধ্যে সংঘর্ষ, নিহত এক, আহত পাঁচ

আহতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, বিলাল নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন তাঁর বান্ধবী। বিলালের ধারণা, আদিব নামে এক যুবকের জন্যই এই কাজ করেছেন তাঁর বান্ধবী।

image of delhi police

— ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৮:৪৪
Share: Save:

এক তরুণীকে কেন্দ্র করে দুই দলের সংঘর্ষ। মারা গেলেন এক যুবক। আহত আরও ৫ জন। দিল্লির জাকিরনগর এলাকার ঘটনা। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

আহতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, বিলাল নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন তাঁর বান্ধবী। বিলালের ধারণা, আদিব নামে এক যুবকের জন্যই এই কাজ করেছেন তাঁর বান্ধবী। সেই আদিবের সঙ্গে ওই তরুণীর সম্পর্ক রয়েছে বলে অভিযোগ বিলালের। আদিবকে হুমকি দিতে থাকেন বিলাল। গত ২৮ এপ্রিল রাত ৯টা নাগাদ বিলাল এবং আদিব বন্ধুদের সঙ্গে নিয়ে দেখা করেন। স্থির করেন, বিষয়টি মিটিয়ে নেবেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিলালের সঙ্গে এসেছিলেন শেবি, তাবিশ, হামজা, সাবির। পরে তাঁদের সঙ্গে যোগ দেন আরও ৭-৮ জন যুবক। তাবিশ নামে ওই যুবক বিপক্ষের ৪-৫ জনকে ছুরির কোপ বসান বলে অভিযোগ। তার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক যুবকের। বাকি ৪ জন আহত।

জামিয়ানগর থানায় মামলা দায়ের হয়। পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনাস্থল থেকে ফরেনসিক নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Clash Delhi Police Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE