Advertisement
০২ মে ২০২৪
Accident

কর্নাটকে বাসের সঙ্গে গাড়ির ধাক্কা, মৃত্যু দুই মহিলার, মহারাষ্ট্রে আরেক দুর্ঘটনায় হত চার ক্রিকেটার

পুলিশ জানিয়েছে, রাইচুরের কাছে রাস্তায় দুরন্ত গতিতে ছুটে আসছিল বাসটি। তার সঙ্গে ধাক্কা লাগে গাড়িটির। ঘটনাস্থলেই দু’জন মহিলা যাত্রীর মৃত্যু হয়।

representational image of accident

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৬
Share: Save:

বাসের সঙ্গে গাড়ির ধাক্কা। ঘটনাস্থলেই প্রাণ হারালেন দুই মহিলা। গুরুতর জখম আরও পাঁচ জন। কর্নাটকের রাইচুর শহরের উপকণ্ঠে রবিবার সকালে এই দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, রাইচুরের কাছে রাস্তায় দুরন্ত গতিতে ছুটে আসছিল বাসটি। তার সঙ্গে ধাক্কা লাগে গাড়িটির। ঘটনাস্থলেই দু’জন মহিলা যাত্রীর মৃত্যু হয়। আহতদের রাইচুর ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (রিমস) এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য দিকে, রবিবার সকালেই মহারাষ্ট্রের অমরাবতীতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে চার জনের। পুলিশ সুপার বিশাল আনন্দ জানিয়েছেন, ২১ জন ক্রিকেট খেলোয়াড়কে নিয়ে অমরাবতী থেকে রওনা হয়েছিল একটি টেম্পো। যাবৎমলে ক্রিকেট ম্যাচ খেলতে যাচ্ছিলেন তাঁরা। তখনই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের। আহত হয়েছেন ১০ জন। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE