Advertisement
০২ মে ২০২৪
Charred to Death

গাড়ির ভিতরেই ঝলসে মৃত্যু দুই আরোহীর, শনির সকালে শিউরে ওঠা দৃশ্যের সাক্ষী থাকল নয়ডা

নয়ডার অতিরিক্ত পুলিশ কমিশনার শক্তি অবস্থি জানিয়েছেন, মৃতদের পরিচয় জানার চেষ্টা চলছে। কোথা থেকে এসেছিলেন তাঁরা, কী ভাবে গাড়িতে আগুন লাগল, সব খতিয়ে দেখা হচ্ছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১১:১০
Share: Save:

শনিবার সাতসকালে গাড়ির মধ্যেই ঝলসে মৃত্যু দুই ব্যক্তির। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ১১৯-এ। খবর পেয়ে দমকলকর্মীরা এসে আগুন নেভাতে পারলেও, বাঁচাতে পারেননি দুই আরোহীকে। তত ক্ষণে গাড়ির আরোহীরা পুরোপুরি ঝলসে গিয়েছিল।

এলাকার একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, গাড়ির আরোহীরা এমন ভাবে ঝলসে গিয়েছে যে, তাঁদের চেনার উপায় নেই। তাঁদের শনাক্ত করার জন্য ফরেন্সিক দলের সাহায্য নেওয়া হচ্ছে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে, সকাল ৬টা ৮ মিনিট নাগাদ আম্রপলি প্ল্যাটিনামের কাছে এসে দাঁড়ায় সাদা রঙের একটি সুইফ্‌ট গাড়ি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়িটি রাস্তার ধারে পার্ক করানোর কয়েক মিনিটের মধ্যে তাতে আগুন ধরে যায়। আচমকা আগুন লেগে যাওয়ায় এবং তা এত দ্রুত ছড়িয়ে পড়েছিল যে, গাড়ির আরোহীরা বেরোনোর চেষ্টা করেও পারেননি। প্রাতর্ভ্রমণে যাঁরা বেরিয়েছিলেন, তাঁদের অনেকেই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন এতটাই বেশি ছিল যে তা নিয়ন্ত্রণে আনতে পারেননি তাঁরা। শেষমেশ দমকলে খবর দেওয়া হয়। কিছু ক্ষণের মধ্যে দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তত ক্ষণে গাড়ির ভিতরে থাকা দুই ব্যক্তি পুরো ঝলসে গিয়েছিলেন। নয়ডার অতিরিক্ত পুলিশ কমিশনার শক্তি অবস্থি জানিয়েছেন, মৃতদের পরিচয় জানার চেষ্টা চলছে। কোথা থেকে এসেছিলেন তাঁরা, কী ভাবে গাড়িতে আগুন লাগল, সব খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Charred to Death Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE