Advertisement
১৯ মে ২০২৪
double murders

দিল্লির অন্ধকার রাস্তায় কুপিয়ে খুন দুই যুবক, ধরা পড়ল সিসিটিভি ফুটেজে

বচসা শুরু হয় দুই অভিযুক্ত ও তাদের মধ্যে।তা গড়ায় হাতাহাতিতে।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৭:১১
Share: Save:

রাতের অন্ধকারে দুই ব্যক্তিকে কুপিয়ে খুন করা হল দিল্লিতে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে এই ঘটনা। দিল্লির উদ্যোগ বিহার মেট্রো স্টেশনের কাছে এই ঘটনাটি ঘটে সোমবার রাতে। রক্তাক্ত অবস্থায় রাস্তার মধ্যে দুজন ব্যক্তি, রোহিত আগরওয়াল (২৩) এবং ঘনশ্যাম (২০) -কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

সিসিটিভির ছবি থেকে দেখা যায় যে, রোহিত ও ঘনশ্যাম তাদের স্কুটিতে যাচ্ছিলেন, এমন সময়ে অভিযুক্তদের বাইকের সঙ্গে তাদের গাড়ির ধাক্কা লাগে। তখন বচসা শুরু হয় দুই অভিযুক্ত ও তাদের মধ্যে।তা গড়ায় হাতাহাতিতে। কিছুক্ষণের মধ্যে অভিযুক্তদের মধ্যে একজন ছুরি বের করে রোহিতদের একজনকে আঘাত করতে শুরু করে। আহতদের একজন অপরজনকে বাঁচানোর চেষ্টা চালান। কিন্তু তিনি নিজেও গুরুতর আহত হওয়ায় কার্যত ব্যর্থ হন। অভিযুক্ত তখন তাঁকেও ছুরি দিয়ে কোপাতে থাকে। এরপরেই রোহিতরা দুজনেই মাটিতে পড়ে যান এবং অভিযুক্তরা তাদের গাড়ি নিয়ে সেখান থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ সেখানে যায় এবং রক্তাক্ত অবস্থায় দুটি দেহ উদ্ধার করে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়।

সিসিটিভির সাহায্যে পুলিশ দুই অভিযুক্তকেই গ্রেফতার করে। এদের মধ্যে একজন নাবালক এবং অপরজন প্রদীপ কোহলি (১৯)। জিজ্ঞাসাবাদের পর তারা জানায় যে বচসার সূত্রপাত তাদের গাড়িতে ধাক্কা মারার পর থেকে। পুলিশ তাদের গ্রেফতার করেছে। উদ্ধার করেছে ছুরি ও বাইক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi double murders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE