Advertisement
০৪ মে ২০২৪
UP Car Stunt

চলন্ত গাড়ির বনেটে দাঁড়িয়ে কেরামতি দুই যুবকের, বানালেন রিলও, এক লক্ষ টাকা জরিমানা পুলিশের

চলন্ত অবস্থাতেই গাড়ির বনেটে উঠে পড়তে দেখা গেল দুই যুবককে। গাড়ির গতি আরও বাড়ল। কখনও দু’হাত ছড়িয়ে, কখনও আবার কোমরে হাত দিয়ে দাঁড়াতে দেখা গেল তাঁদের।

গাড়ির বনেটে দাঁড়িয়ে কেরামতি।

গাড়ির বনেটে দাঁড়িয়ে কেরামতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বরেলি শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১১:০৭
Share: Save:

রাস্তা দিয়ে দ্রুত গতিতে ছুটছে দু’টি কালো রঙের এসইউভি। হঠাৎই সেই চলন্ত গাড়ির ভিতর থেকে বেরিয়ে আসতে দেখা গেল দুই যুবককে। চলন্ত অবস্থাতেই গাড়ির বনেটে উঠে পড়তে দেখা গেল তাঁদের। গাড়ির গতি আরও বাড়ল। কখনও দু’হাত ছড়িয়ে, কখনও আবার কোমরে হাত দিয়ে দাঁড়াতে দেখা গেল তাঁদের। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ওই দু’টি এসইউভির আগে ছিল আরও একটি গাড়ি। সেখান থেকে দুই যুবকের কেরামতির ভিডিয়োও করা হচ্ছিল। কখনও বনেটে দাঁড়িয়ে, কখনও আবার গাড়ির জানলার উপর দাঁড়িয়ে নানা ভাবে কেরামতি করতে দেখা যায় ওই দুই যুবককে। সেই কেরামতির রিলও বানান তাঁরা। তার পর সেই রিল সমাজমাধ্যমে শেয়ার করেন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে শেয়ার করার মাসুলও গুনতে হল তাঁদের।

ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলির। এক পথচারী ওই দুই যুবকের কেরামতির ভিডিয়ো উত্তরপ্রদেশ পুলিশকে টুইটে ট্যাগ করেন। একই সঙ্গে এই ধরনের ঘটনা আটকানোর আর্জিও জানান তিনি। সেই অভিযোগ পাওয়ার পর এবং ভিডিয়োটি খতিয়ে দেখে গাড়ির নম্বরপ্লেট চিহ্নিত করে পুলিশ। তার পরই এক লক্ষ টাকা জরিমানা করা হয় অভিযুক্ত দুই যুবকের।

এই প্রথম নয়, এর আগেও বহু বার গাড়ি নিয়ে কেরামতির ঘটনা প্রকাশ্যে এসেছে। কখনও পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। কখনও গ্রেফতার, আবার কখনও মোটা অঙ্কের জরিমানাও করা হয়েছে। কিন্তু তার পরেও বাইক এবং গাড়ি নিয়ে কেরামতির ঘটনা দেশের নানা প্রান্ত থেকেই প্রকাশ্যে আসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Stunt Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE