Advertisement
০৩ মে ২০২৪
Delhi Crime

হোলির দুপুরে তীব্র বচসা, একে অপরকে কোপালেন সাত জন! দিল্লিতে মৃত দুই

দিল্লির মুন্ডকা এলাকায় বুধবার বচসা বাধে একই আবাসনের দুই বাসিন্দার মধ্যে। তাঁদের নাম সোনু এবং অভিষেক। অভিযোগ, অভিষেক এবং তাঁর বন্ধুরা ধারালো অস্ত্র দিয়ে সোনুকে আক্রমণ করেন।

Two person were stabbed to death and several others injured in Delhi.

ধারালো অস্ত্রের আঘাতে দু’জনের মৃত্যু হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১০:৩০
Share: Save:

বচসার পর ধারালো অস্ত্র দিয়ে কোপানো হল সাত জনকে। অস্ত্রের আঘাতে দু’জনের মৃত্যু হয়েছে। বাকিরা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

দিল্লির মুন্ডকা এলাকায় বুধবার বেলা দেড়টা নাগাদ বচসা বাধে একই আবাসনের দুই বাসিন্দার মধ্যে। তাঁদের নাম সোনু এবং অভিষেক। দু’জনেই স্থানীয় একটি নুনের কারখানায় কর্মরত। অভিযোগ, বচসার মাঝে অভিষেক এবং তাঁর বন্ধুরা ধারালো অস্ত্র দিয়ে সোনুকে আক্রমণ করেন। আশপাশের লোকজন বাধা দিতে এলে কোপানো হয় তাঁদেরও।

পুলিশ জানিয়েছে, মারপিটের মাঝে অভিষেকের দলবলকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। মোট সাত জন এই ঘটনায় আহত হন। স্থানীয়েরা তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করেন। সোনু এবং তাঁর এক বন্ধু নবীনকে শুরুতেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অন্যান্যরা গুরুতর আহত অবস্থায় ওই হাসপাতালেই চিকিৎসাধীন। পরে অভিষেক ও অন্য আর এক জনের অবস্থার অবনতি হলে তাঁদের দিল্লির সফদরজং হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

কী থেকে এই বচসার সূত্রপাত, কেন দুই পক্ষ এমন মারমুখী হয়ে উঠলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। আহতদের শারীরিক পরিস্থিতির উন্নতি হলে পুলিশ তাঁদের জিজ্ঞাসাবাদ করবে। তার পরেই প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে। আবাসনের বাসিন্দাদের মধ্যে এমন প্রাণঘাতী লড়াইয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime Crime News Stabbing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE