Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Marriage

এর বর ওর ঘরে, ওর বৌ এর ঘরে, সন্তানও ভাগাভাগি করে দুই দম্পতির সুখী গৃহকোণ

২০০৯ সালে নীরজকুমার সিংহের সঙ্গে বিয়ে হয় রুবি দেবীর। তাঁদের চার সন্তানও রয়েছে। দিব্যি চলছিল সংসার। হঠাৎই মুকেশকুমার সিংহ নামে এক ব্যক্তির প্রেমে পড়েন রুবি।

image of marriage

একে অপরের স্বামীর প্রেমে পড়েন দুই মহিলা। দেরি করেননি। বিয়েটাও সেরে নেন। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৫:৪৪
Share: Save:

দুই মহিলার নাম এক। তাঁদের পছন্দও যে এ ভাবে এক, থুড়ি অদলবদল হয়ে যাবে, তা কে জানত! একে অপরের স্বামীর প্রেমে পড়েন দুই মহিলা। দেরি করেননি। বিয়েটাও সেরে নেন। বিহারের খাগাড়িয়ায়। এখন দু’জোড়া দম্পতিরই সুখী জীবন। একই রাজ্যের আলাদা দুই শহরে ভালবাসার মানুষের সঙ্গে ঘর বেঁধেছেন দুই মহিলা।

২০০৯ সালে নীরজকুমার সিংহের সঙ্গে বিয়ে হয় রুবি দেবীর। তাঁদের চার সন্তানও রয়েছে। দিব্যি চলছিল সংসার। হঠাৎই মুকেশকুমার সিংহ নামে এক ব্যক্তির প্রেমে পড়েন রুবি। মুকেশ বিবাহিত। রুবির বাপের বাড়ির পাশে থাকতেন। সেখানেই পরিচয়। গত বছর ফেব্রুয়ারিতে মুকেশের সঙ্গে পালিয়ে যান রুবি। সঙ্গে তিন সন্তানকেও নিয়ে যান। শুধু এক কন্যাসন্তানকে স্বামী নীরজের কাছে ফেলে যান।

মুকেশের স্ত্রীর নামও রুবি। ওই রুবির কথা জানতে পারেন নীরজ। তিনি ফোন করে কথা বলেন। এর পর প্রায়ই দু’জনের কথাবার্তা চলত। এ ভাবেই একে অপরকে ভালবেসে ফেলেন নীরজ এবং রুবি। গত ১৮ ফেব্রুয়ারি আদালতে গিয়ে বিয়ে করেন নীরজ এবং মুকেশের প্রাক্তন স্ত্রী রুবি। মুকেশের সন্তানদেরও মেনে নিয়েছেন নীরজ। এখন নীরজ-রুবি এবং মুকেশ-রুবি মধ্যপ্রদেশের দুই শহরে বাস করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage love Husband Wife Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE