Advertisement
১০ মে ২০২৪
Bengaluru

Bengaluru Rape: গাড়ির মধ্যেই যুবতীকে ধর্ষণ উবর চালকের, ফোন ছিনিয়ে নির্যাতিতা গেলেন থানায়

পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বাড়ি ঝাড়খণ্ডে। বেশ কয়েক বছর ধরেই বেঙ্গালুরুতে থাকেন তিনি। এবং একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১০:৫১
Share: Save:

গাড়ির ভিতর মহিলা যাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল উবর চালকের বিরুদ্ধে। ভোর রাতে বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় এই ঘটনা ঘটেছে বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। অভিযুক্ত চালককে গ্রেফতার করে তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

বেঙ্গালুরুর অতিরিক্ত পুলিশ কমিশনার মুরুগান বলেছেন, ‘‘নির্যাতিতার অভিযোগ অনুসারে আমরা অভিযুক্ত চালককে গ্রেফতার করছি। তাকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানার চেষ্টা চলছে। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।’’ তিনি আরও জানিয়েছেন, অভিযুক্তের বাড়ি অন্ধ্রপ্রদেশে। গত দু’বছর ধরে তিনি বেঙ্গালুরুতে উবর চালান।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বাড়ি ঝাড়খণ্ডে। বেশ কয়েক বছর ধরেই বেঙ্গালুরুতে থাকেন তিনি। এবং একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। জীবন বিমা নগর থানায় দায়ের করা অভিযোগে তিনি জানিয়েছেন, এইচএসআর লেআউট থেকে মুরুগেশ পাল্যা ফেরার জন্য উবর ভাড়া করেছিলেন তিনি। গন্তব্যে পৌঁছনোর আগে গাড়ির দরজা বন্ধ করে দিয়ে তাঁর উপর অত্যাচার চালায় চালক। এবং তার পর তাঁকে ফেলে দেয় গাড়ি থেকে। সেই সময়ই চালকের ফোন ছিনিয়ে নিয়েছিলেন। সেই ফোন জমা দিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Uber Driver rape police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE