Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Uddhav Thackeray

Uddhav Thackeray: ‘শিবসেনাকে ধ্বংস করার চক্রান্ত’, রাউতের গ্রেফতারি নিয়ে সুর চড়ালেন উদ্ধব ঠাকরে

আর্থিক তছরুপের মামলায় সঞ্জয় রাউতের গ্রেফতারি নিয়ে সরব হলেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। তিনি ষড়যন্ত্রের অভিযোগ করেছেন।

ছবি পিটিআই।

ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৭:০৮
Share: Save:

জমি দুর্নীতি মামলায় শিবসেনা নেতা সঞ্জয় রাউতের গ্রেফতারি নিয়ে এ বার সুর চড়ালেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। শিবসেনাকে ধ্বংস করার চক্রান্তেই রাউতকে ইডি গ্রেফতার করেছে বলে সরব হলেন বালাসাহেব-পুত্র। আগামী ৪ অগস্ট পর্যন্ত সঞ্জয়কে ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

এই প্রসঙ্গে উদ্ধব বলেন, ‘‘সঞ্জয় রাউতকে নিয়ে আমি গর্বিত। আমাদের ধ্বংস করতে এটা একটা ষড়যন্ত্র। প্রতিহিংসার রাজনীতি চলছে।’’ বিজেপিকে নিশানা করতে গিয়ে কংগ্রেসের পরিণতির কথা স্মরণ করিয়ে তিনি বলেছেন, ‘‘কংগ্রেস ৬০-৬৫ বছর শাসন করেছে। এখন ওদের দেখুন। কোনও কিছুই স্থায়ী নয়। আঞ্চলিক শক্তিকে নিশ্চিহ্ন করতে চায় বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়, কেএসআরের মতো আঞ্চলিক দলের নেতাদের সঙ্গে যোগাযোগ রাখছি।’’

আর্থিক তছরুপের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রাউত। রাজনৈতিক উদ্দেশ্যেই তাঁকে নিশানা করা হচ্ছে বলে দাবি করেন শিবসেনা নেতা। ইডির হানা প্রসঙ্গে টুইটারে রাউত লেখেন, ‘মিথ্যা প্রমাণের ভিত্তিতে মিথ্যা অভিযান। আমি শিবসেনা ছাড়ব না...। মৃত্যু হলেও আমি আত্মসমর্পণ করব না। জয় মহারাষ্ট্র।’ তিনি আরও লিখেছেন, ‘এই দুর্নীতির সঙ্গে আমি যুক্ত নই। শিবসেনা প্রধান বালাসাহেব ঠাকরের শপথ নিয়ে এ কথা বলছি...। বালাসাহেব আমাদের লড়তে শিখিয়েছেন। শিবসেনার জন্য লড়াই চালিয়ে যাব।’

প্রসঙ্গত, পাত্র চাওল জমি দুর্নীতি মামলায় রবিবার কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে রাউতের বাড়িতে হানা দেয় ইডি। দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁকে প্রথমে আটক করা হয়। পরে গ্রেফতার করা হয়েছে উদ্ধব-ঘনিষ্ঠ এই নেতাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.