Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shiv Sena

‘আমাকে মারতে ভাড়াটে খুনি লাগিয়েছেন’! উদ্ধব গোষ্ঠীর সাংসদ সঞ্জয়ের নিশানায় শিন্ডে-পুত্র

মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসকে এই অভিযোগ জানিয়ে মঙ্গলবার চিঠিও দিয়েছেন সঞ্জয়। বিজেপি নেতা ফড়ণবীসকে ঘটনা অনুসন্ধানের অনুরোধ জানিয়েছেন।

Uddhav Thackeray follower Shiv Sena MP Sanjay Raut claims, Eknath Shinde\'s son hired contract killer to eliminate him

একনাথ শিন্ডের পুত্রের বিরুদ্ধে খুনের চক্রান্তের অভিযোগ সঞ্জয় রাউতের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৩
Share: Save:

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের ছেলে তথা শিবসেনা সাংসদ শ্রীকান্তের বিরুদ্ধে এ বার খুনের জন্য ‘সুপারি’ দেওয়ার অভিযোগ তুললেন উদ্ধব ঠাকরের অনুগামী শিবসেনা গোষ্ঠীর সাংসদ সঞ্জয় রাউত। মঙ্গলবার তিনি বলেন, ‘‘আমাকে খুন করার জন্য ঠাণের এক ভাড়াটে খুনিকে দায়িত্ব দিয়েছেন শ্রীকান্ত।’’

মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসকে এই অভিযোগ জানিয়ে মঙ্গলবার চিঠিও দিয়েছেন সঞ্জয়। ঠাণের গ্যাংস্টার রাজা ঠাকুরকে ভাড়াটে খুনির দায়িত্ব দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছেন। প্রসঙ্গত, গত সপ্তাহে নির্বাচন কমিশন শিন্ডেগোষ্ঠীকে ‘শিবসেনা’ নাম এবং নির্বাচনী প্রতীক দেওয়ার পর সঞ্জয় বলেছিলেন, ‘‘শিবসেনার প্রতীক পাওয়ার জন্য ২০০০ কোটি টাকার লেনদেন হয়েছে।’’

গত বছর শিন্ডেগোষ্ঠীর বিদ্রোহের জেরে উদ্বব মুখ্যমন্ত্রিত্ব হারানোর পরে তাঁর শিবিরের গুরুত্বপূর্ণ নেতা সঞ্জয়কে বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে গ্রেফতার করেছিল কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। প্রায় ৩ মাস জেলে থাকার পরে জামিনে মুক্ত পান উদ্ধবসেনার রাজ্যসভা সাংসদ। মুক্তর পরেও ধারাবাহিক ভাবে শিন্ডে শিবিরকে নিশানা করে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE