Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Uddhav Thackarey

Uddhav Thackeray: লোভের কাছে মাথা নত করেননি ওঁরা, শিবসেনার ১৫ বিধায়ককে ধন্যবাদ জানিয়ে চিঠি উদ্ধবের

বালাসাহেব-পুত্র আগেও বলেছেন, ‘‘আমি ১৫-১৬ জন বিধায়ক, যাঁরা সমস্ত হুমকি উপেক্ষা করেও আমাদের সঙ্গে ছিলেন, তাঁদের জন্য গর্ববোধ করি।’’

উদ্ধব ঠাকরে

উদ্ধব ঠাকরে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৮:৪৮
Share: Save:

কঠিন সময়ে যখন একের পর এক বিধায়ক তাঁর শিবির ছেড়ে একনাথ শিন্ডের শিবিরে যোগ দিচ্ছিলেন, তখন তাঁরা পাশেই ছিলেন। তাঁদের অনেক হুমকি-ধমক দেওয়া হয়েছে। লোভও দেখানো হয়েছে। তার পরেও তাঁরা সঙ্গ ছাড়েননি। ধন্যবাদ জানিয়ে শিবসেনার এমন ১৫ জন বিধায়ককে চিঠি লিখলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

সম্প্রতি মহারাষ্ট্রে রাজনৈতিক পালাবদল ঘটেছে। পতন হয়েছে উদ্ধব সরকারের। বিজেপির সঙ্গে হাত মিলিয়ে মসনদে বসেছে শিন্ডে শিবির। মুখ্যমন্ত্রী হিসাবে শিন্ডের শপথ গ্রহণের পর মহারাষ্ট্র বিধানসভায় আস্থা ভোটেও বড় ব্যবধানে জয়ী হয় শিন্ডে-বিজেপি সরকার। এই টানাপড়েনে শেষ পর্যন্ত যাঁরা উদ্ধবের সঙ্গে ছিলেন, তাঁদের আগেও প্রকাশ্যে ধন্যবাদ জানিয়েছেন উদ্ধব। বালাসাহেব-পুত্র আগেও বলেছেন, ‘‘আমি ১৫-১৬ জন বিধায়ক, যাঁরা সমস্ত হুমকি উপেক্ষা করেও আমাদের সঙ্গে ছিলেন, তাঁদের জন্য গর্ববোধ করি। এই দেশ টিকে আছে সত্যমেব জয়তের উপর, অসত্যমেব জয়তের এখানে কোনও জায়গা নেই।’’

প্রসঙ্গত, আগামী সপ্তাহে রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে আলোচনা করতে সোমবার ‘মাতোশ্রী’তে দলের সব সাংসদকে ডেকেছেন উদ্ধব। ইতিমধ্যেই বেশ কয়েক জন শিবসেনা সাংসদ এনডিএ-র রাষ্ট্রপতি প্রার্থী দ্রৌপদী মুর্মুকে সমর্থন করার দাবি তুলেছেন। তা নিয়েই সোমবারের বৈঠকে আলোচনা হতে পারে বলে শিবসেনা সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uddhav Thackarey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE