Advertisement
২০ মে ২০২৪
Money Seized

ট্রাক থেকে উদ্ধার ৫০০ টাকার নোটের প্রচুর বান্ডিল, কয়েক কোটি টাকা বাজেয়াপ্ত হল অন্ধ্রপ্রদেশে

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে তারা খবর পায়, একটি ট্রাকে করে টাকা নিয়ে যাওয়া হচ্ছে। সেই খবর পেয়েই নজরদারি চালানো শুরু হয়।

এই টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

এই টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৬:৩২
Share: Save:

ভোটের আবহে অন্ধ্রপ্রদেশ থেকে কয়েক কোটি টাকা উদ্ধার হল বৃহস্পতিবার। এনটিআর জেলায় গরিকাপাড়ুতে নাকাতল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেই সময় একটি ট্রাক থেকে নগদ আট কোটি টাকা উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে তারা খবর পায় একটি ট্রাকে করে টাকা নিয়ে যাওয়া হচ্ছে। সেই খবর পেয়েই নজরদারি চালানো শুরু হয়। গরিকাপাড়ু চেকপোস্টে নাকাতল্লাশি চালাচ্ছিল পুলিশ। সূত্রের দেওয়া খবর অনুযায়ী ট্রাকটিকে আটক করে তারা। তল্লাশি চালানোর সময় ট্রাকের ভিতর থেকে ৫০০ টাকার নোটের প্রচুর বান্ডিল উদ্ধার হয়। প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, যে টাকা বাজেয়াপ্ত করা হয়েছে তার পরিমাণ আট কোটি টাকা।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ট্রাকের চালক এবং তাঁর সঙ্গীকে আটক করা হয়েছে। দু’জনকে জেরা করে প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে হায়দরাবাদ থেকে গুন্টুরে যাচ্ছিল ট্রাকটি। কিন্তু এত টাকা কার কাছে, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জগ্গাইয়াপেটের সার্কল ইনস্পেক্টর চন্দ্রশেখর জানিয়েছেন,ট্রাক থেকে যে পরিমাণ টাকা উদ্ধার হয়েছে সেগুলি ডিস্ট্রিক্ট স্ক্রুটিনি দলের হাতে তুলে দেওয়া হয়েছে। এই টাকা ভোটের কাজে ব্যবহারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

money seize Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE