Advertisement
০৩ মে ২০২৪
Crime

লোকে কী বলবে! কুমারী মা সদ্যোজাতকে ছুড়ে ফেললেন শৌচাগারের জানলা দিয়ে

রাস্তায় পড়ে থাকা ওই শিশুটিকে কুড়িয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়েছিলেন কয়েক জন স্থানীয় বাসিন্দা। তবে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এর পর ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

লোকলজ্জার ভয়ে সদ্যোজাত শিশুসন্তানকে জানলা দিয়ে ছুড়ে ফেলার অভিযোগ মায়ের বিরুদ্ধে।

লোকলজ্জার ভয়ে সদ্যোজাত শিশুসন্তানকে জানলা দিয়ে ছুড়ে ফেলার অভিযোগ মায়ের বিরুদ্ধে। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৮:১৪
Share: Save:

বিয়ের আগেই সন্তান প্রসব করেছিলেন। কিন্তু লোক জানাজানির ভয়ে সিঁটিয়ে ছিলেন তরুণী। শেষে ফ্ল্যাটের শৌচাগারে গিয়ে সদ্যোজাতকে ছুড়ে ফেললেন জানলা দিয়ে। রাস্তায় পড়ে থাকা ওই শিশুকে কুড়িয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়েছিলেন কয়েক জন। তবে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির নয়া অশোক বিহার এলাকায়। সদ্যোজাতকে মেরে ফেলার অভিযোগে তরুণীর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ২০ বছর বয়সি ওই তরুণী থাকেন নয়া অশোক বিহার এলাকার একটি আবাসনে। আবাসনের নীচে শিশুটিকে উদ্ধারের খবর পেয়ে ওই আবাসনের প্রতিটি ফ্ল্যাটে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। ওই তরুণীর কাছে যেতেই কিছু ক্ষণ পরে তিনি কান্নায় ভেঙে পড়েন। জানান, শিশুটি তাঁরই। এর পর তরুণীর বয়ান শুনে স্তম্ভিত হয়ে যান তদন্তকারীরা।

তরুণী জানান, তাঁর বিয়ে হয়নি। কয়েক দিন আগে বাড়িতেই সন্তান প্রসব করেন তিনি। কিন্তু লোকলজ্জার ভয় পাচ্ছিলেন। কেউ সন্তানকে নিয়ে কিছু জিজ্ঞেস করলে তিনি কী বলবেন, এটা ভাবতেই ভাবতেই শৌচাগারের জানলা দিয়ে সদ্যোজাতকে ছুড়ে ফেলে দেন।

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে লোকলজ্জার ভয়ে নিজের শিশুসন্তানকে খুন করেছেন তরুণী। আরও তথ্য জানতে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতিমধ্যে ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) এবং ২০২ ধারায় (অপরাধের প্রমাণ লুকোনোর চেষ্টা অথবা অপরাধ সম্পর্কে ভুল তথ্য দেওয়া) মামলা দায়ের হয়েছে। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিযুক্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Delhi new born death Murder Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE