Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Strange Marriage: মালাবদলের ঠিক আগে মৃত্যু কনের, হবু শ্যালিকাকে বিয়ে উত্তরপ্রদেশের যুবকের

সংবাদ সংস্থা
লখনউ ৩০ মে ২০২১ ১০:১০


প্রতীকী ছবি।

বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। চার দিকে আনন্দের পরিবেশ। মালাবদলের অনুষ্ঠান সবে শুরু হবে। ঠিক তখনই আচমকা অসুস্থ হয়ে পড়লেন কনে। কিছু ক্ষণের মধ্যেই মৃত্যু হল তাঁর। কনের মৃত্যুর পরে তাঁর বোন অর্থাৎ হবু শ্যালিকাকে বিয়ে করলেন যুবক।


ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটাওয়াতে। গত বৃহস্পতিবার সমসপুর গ্রামের সুরভীর সঙ্গে বিয়ে হচ্ছিল নাওলি গ্রামের মঙ্গেশ কুমারের। কিন্তু মালাবদলের আগেই অসুস্থ হয়ে পড়েন সুরভী। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সুরভীর। মুহূর্তের মধ্যে আনন্দের অনুষ্ঠান পরিণত হয় বিষাদে।


ঠিক তখনই সবাইকে অবাক করে দিয়ে মঙ্গেশ প্রস্তাব দেন, সেই দিনই সুরভীর বোন নিশাকে তিনি বিয়ে করতে চান। পাত্রীপক্ষ সেই প্রস্তাবে রাজি হয়ে যায়। এই প্রসঙ্গে সুরভীর ভাই সৌরভ বলেন, ‘‘আমরা বুঝতে পারছিলাম না কী করব। দুই পরিবার বসে সিদ্ধান্ত নেয় নিশার সঙ্গে মঙ্গেশের বিয়ে দেওয়ার। এটা খুবই অদ্ভুত ঘটনা। যখন আমার এক বোনের বিয়ে হচ্ছে তখন পাশের ঘরে আর এক বোনের মৃতদেহ শোয়ানো রয়েছে।’’ কনে বিদায়ের পরে সুরভীর শেষকৃত্য করে পরিবার।

Advertisement

আরও পড়ুন

Advertisement