Advertisement
২৭ এপ্রিল ২০২৪
uttarpradesh

Crime: মেয়েকে ধর্ষণ করা হয়েছে, পুলিশে অভিযোগ জানাতে গিয়ে ‘ধর্ষিতা’ মা! গ্রেফতার ইনস্পেক্টর

উত্তরপ্রদেশের কনৌজ জেলার ঘটনায় অনুপ মৌর্য নামে অভিযুক্ত ইনস্পেক্টরকে সাসপেন্ড করা হয়েছে। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি।

প্রাথমিক ভাবে এই অভিযোগ ঠিক বলে দাবি পুলিশের।

প্রাথমিক ভাবে এই অভিযোগ ঠিক বলে দাবি পুলিশের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ০৯:২৫
Share: Save:

রক্ষকই ভক্ষক! মেয়েকে ধর্ষণ করা হয়েছে, এই অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন এক মহিলা। মেয়ের ঘটনার তদন্তকারী আধিকারিকের হাতেই ‘ধর্ষিতা’ হতে হল মহিলাকে। এমনই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের কনৌজ জেলায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তাঁর মা। যে ইনস্পেক্টর এই ঘটনা সামলাচ্ছিলেন, তিনিই তাঁকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন ওই মহিলা। ইতিমধ্যেই অনুপ মৌর্য নামে অভিযুক্ত ইনস্পেক্টরকে সাসপেন্ড করা হয়েছে। তাঁকে গ্রেফতারও করা হয়েছে।

মহিলার অভিযোগ, গত ২৮ অগস্ট ওই পুলিশকর্মী তাঁর আবাসনের কাছে একটি পেট্রল পাম্পের সামনে মহিলাকে দেখা করতে বলেন। সেই মতো ঘটনাস্থলে যান ওই মহিলা। তার পর তাঁকে নিজের আবাসনে নিয়ে যান পুলিশকর্মী। সেখানে মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়।

যদিও ইনস্পেক্টরের দাবি, তিনি কিছু নথিপত্রে সই করানোর জন্য মহিলাকে আবাসনে নিয়ে গিয়েছিলেন। কনৌজের পুলিশ সুপার কানওয়ার অনুপম সিংহ বলেছেন, ‘‘প্রাথমিক ভাবে এই অভিযোগ ঠিক বলে মনে করা হচ্ছে। ইনস্পেক্টরকে সাসপেন্ড ও গ্রেফতার করা হয়েছে। তিনি জেল হেফাজতে রয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

uttarpradesh Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE