Advertisement
১৫ মে ২০২৪
UP Crime News

বিয়ের প্রস্তাবে ‘না’, ধর্ষণের পর কিশোরীর মুখে লোহা দিয়ে নিজের নাম লিখে দিলেন যুবক!

উত্তরপ্রদেশের লখিমপুর খেরি এলাকার ১৭ বছর বয়সি কিশোরীকে অপহরণ করে তিন দিন নিজের বাড়িতে রেখে দিয়েছিলেন অভিযুক্ত যুবক। সেখানেই তাকে ধর্ষণ করা হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৯:৪৭
Share: Save:

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। যুবকের পরিবারের সদস্যদের মদতেই এই কাজ হয়েছে বলে অভিযোগ কিশোরীর। এমনকি, সে পুলিশকে জানিয়েছে, ওই যুবক গরম লোহা দিয়ে তার মুখে নিজের নামও লিখে দিয়েছেন।

ঘটনাটি উত্তরপ্রদেশের লখিমপুর খেরির। ১৭ বছর বয়সি কিশোরীকে অপহরণ করে তিন দিন নিজের বাড়িতে রেখে দিয়েছিলেন অভিযুক্ত যুবক। সেখানেই তাকে ধর্ষণ করা হয়। তিন দিন ধরে চলে বিবিধ অত্যাচার। তিন দিন পরে কোনও রকমে ওই বাড়ি থেকে পালিয়ে আসে কিশোরী। থানায় গিয়ে যুবকের নামে অভিযোগ দায়ের করে।

পুলিশকে কিশোরী জানিয়েছে, সে গত ১৯ এপ্রিল দোকানে গিয়েছিল। বাড়ি ফেরার পথে যুবক তাকে তুলে নিয়ে যান। নিজের বাড়িতে আটকে রাখেন তিন দিন। এই সময়ের মধ্যে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কিশোরী জানিয়েছে, লোহা গরম করে যুবক তার মুখে নিজের নাম খোদাই করে লিখে দিয়েছেন। এই সময়ে কিশোরীকে পিছন দিক থেকে চেপে ধরে রেখেছিলেন যুবকের মা এবং বোন।

কিশোরীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে এবং অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ জানতে পেরেছে, কিছু দিন আগে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ২১ বছরের ওই যুবক। দীর্ঘ দিন ধরেই কিশোরীর দিকে তাঁর নজর ছিল। কিন্তু কিশোরী বিয়ের প্রস্তাবে রাজি হননি। সেই আক্রোশ থেকেই যুবক এই কাজ করেছেন বলে অভিযোগ। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, আপাতত অভিযুক্তকে জেল হেফাজতে রাখা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Crime Crime News Rape Allegation arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE