Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Groom Tied to Tree

মালাবদলের আগেই পণ চেয়ে বসলেন পাত্র, ‘শাস্তি’ দিতে তাঁকে গাছে বেঁধে রাখল পাত্রীপক্ষ

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঝামেলার সূত্রপাত নিজস্বী তোলাকে কেন্দ্র করে। পাত্রীর সঙ্গে নিজস্বী তুলতে চেয়েছিলেন অমরজিতের বন্ধুরা। কিন্তু পাত্রী তাতে সায় দেননি।

groom tied to tree

পাত্রকে গাছের সঙ্গে বাঁধা হচ্ছে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৭:০৮
Share: Save:

বিয়ের অনুষ্ঠান বদলে গেল রণক্ষেত্রে। মালাবদলের আগেই পণ চেয়ে বসেন পাত্র। আর তাতেই মেজাজ হারান পাত্রীপক্ষ। কেন পণ চাওয়া হচ্ছে সেই প্রশ্ন তুলে তার পরই পাত্রকে ধরে গাছে বেঁধে রাখলেন তারা। গত ১৪ জুন ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে।

পাত্রের নাম অমরজিৎ বর্মা। অভিযোগ, মালাবদলের ঠিক আগেই তিনি পাত্রীপক্ষের কাছে পণের দাবি করেন। শুধু তাই-ই নয়, হুঁশিয়ারি দেন, পণ না দিলে বিয়ে করবেন না। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলে পাত্রীপক্ষ। বিয়ের মঞ্চেই দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয়ে যায়। অভিযোগ, এর পরই পাত্রীর বাড়ির লোকেরা অমরজিৎ এবং তাঁর আত্মীয়স্বজনদের আটকে রেখে দেন। তার পর পাত্র অমরজিৎকেও দড়ি দিয়ে গাছের সঙ্গে বাঁধেন। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

তবে স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ঝামেলার সূত্রপাত নিজস্বী তোলাকে কেন্দ্র করে। পাত্রীর সঙ্গে নিজস্বী তুলতে চেয়েছিলেন অমরজিতের বন্ধুরা। কিন্তু পাত্রী তাতে সায় দেননি। অভিযোগ, এর পরই পাত্রীর সঙ্গে দুর্ব্যবহার করেন অমরজিতের বন্ধুরা। মালাবদলের আগে এই ঘটনায় এমনিতেই পরিবেশ উত্তপ্ত ছিল, তার উপর অমরজিৎ পণের দাবি করে বসায় আগুনে ঘি ঢালার মতো পরিস্থিতি তৈরি হয়। তার পরই দু’পক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। পাত্রীপক্ষের হাত থেকে পাত্র অমরজিৎকে উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dowry Marriage UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE