Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Murder

স্ত্রীকে বিদ্যুতের শক দিয়ে খুনের পর ঘরের মধ্যেই দেহ পুঁতে দিলেন স্বামী, ঘুমোলেন সেই ঘরেই

পুলিশ সূত্রে খবর, বৌমাকে না দেখতে পেয়ে সন্দেহ হয়েছিল শাশুড়ির। ছেলেকে জিজ্ঞাসা করায় তিনি জানান, স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছে। তাতেই সন্দেহ আরও দৃঢ় হয় অভিযুক্তের মায়ের।

মেঝে খুঁড়ে মহিলার দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

মেঝে খুঁড়ে মহিলার দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৬:৪০
Share: Save:

স্ত্রীকে বিদ্যুতের শক দিয়ে খুনের পর মেঝে খুঁড়ে ঘরের মধ্যেই দেহ পুঁতে দেওয়ার অভিযোগ উঠল স্বামী বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, কারও যাতে কোনও সন্দেহ না হয়, ওই ঘরেই দু’দিন ধরে ঘুমিয়ে কাটিয়ে দেন তিনি। ঘটনাটি উত্তরপ্রদেশের লখিমপুরের।

পুলিশ সূত্রে খবর, বৌমাকে না দেখতে পেয়ে সন্দেহ হয়েছিল শাশুড়ির। ছেলেকে জিজ্ঞাসা করায় তিনি জানান, স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছে। তাতেই সন্দেহ আরও দৃঢ় হয় অভিযুক্তের মায়ের। বিষয়টি তিনি পুলিশকে জানান। ওই ব্যক্তিকে আটক করে পুলিশ তদন্ত শুরু করতেই আসল তথ্য প্রকাশ্যে আসে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম মহম্মদ বাসি। কয়েক বছর আগে আকসা ফতিমাকে বিয়ে করেছিলেন তিনি। অভিযুক্তকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, স্ত্রীর সঙ্গে তাঁর প্রায়শই অশান্তি হত। দু’দিন আগেই সেই অশান্তি চরমে ওঠে। আকসা রাতে ঘুমানোর পর তাঁর হাত-পা বেঁধে ফেলেন মহম্মদ। তার পর তাঁকে বিদ্যুতের শক দেন। তাতেই মৃত্যু হয়েছিল আকসার।

স্ত্রীর মৃত্যুর পর তাঁর দেহ লোপাটের পরিকল্পনাও করেছিলেন মহম্মদ। ঘরের মেঝে খুঁড়ে আকসার দেহ পুঁতে দেন। পরিবারের অন্য সদস্য এবং পড়শিদের যাতে কোনও সন্দেহ না হয় তাই ওই ঘরের মধ্যেই দু’দিন ধরে কাটান। মহম্মদের মা সেই সময়ে বাড়িতে ছিলেন না। ফিরে এসে বৌমার খোঁজ করেন। কিন্তু তাঁর কোনও সাড়াশব্দ না পেয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ এসে আকসার দেহ মেঝে খুঁড়ে উদ্ধার করে। গ্রেফতার করা হয়েছে মহম্মদকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Lakhimpur Kheri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE