Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Murder in Uttar Pradesh

সম্পত্তি নিয়ে অশান্তি, বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করে দেহ স্যুটকেসে ভরলেন পুত্র!

মৃতদেহের টুকরোগুলি একটি স্যুটকেসের ভিতরে ভরে বাড়ির পিছনে রাস্তায় লুকিয়ে রেখেছিলেন প্রিন্স। পুলিশ জানিয়েছে, খুন হওয়ার সময় বাড়িতে একা ছিলেন মুরলিধর।

Representative image of dead person

সম্পত্তি নিয়ে বিবাদের কারণে পুত্রের হাতে খুন হলেন বাবা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ০৯:৩৬
Share: Save:

সম্পত্তি নিয়ে বাবার সঙ্গে অশান্তি। সেই অশান্তির জেরে রাগের বশে বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বাসিন্দা সন্তোষকুমার গুপ্ত ওরফে প্রিন্সের বিরুদ্ধে। শনিবার রাতে এই ঘটনাটি তিওয়ারিপুর থানার অন্তর্গত সুরজ কুন্ড কলোনিতে ঘটেছে। মৃতের নাম মুরলিধর গুপ্ত (৬২)। রবিবার অভিযুক্তের ভাই প্রশান্ত গুপ্ত থানায় প্রিন্সের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে খবর, ৩০ বছর বয়সি প্রিন্স সব সম্পত্তি দখল করতে চাইছিলেন। এই নিয়ে বাবার সঙ্গে বচসায় জড়ান তিনি। অশান্তি বাড়তে থাকায় বাবাকে হাতুড়ি দিয়ে মারতে শুরু করেন প্রিন্স। হাতুড়ি দিয়ে মেরে বাবার দেহ টুকরো টুকরো করে ফেলেন তিনি। পরে দেহের টুকরোগুলি একটি স্যুটকেসের ভিতরে ভরে বাড়ির পিছনে রাস্তায় লুকিয়ে রাখেন।

পুলিশ জানিয়েছে, খুন হওয়ার সময় বাড়িতে একাই ছিলেন মুরলিধর। সেই সুযোগে বাবাকে খুন করেন প্রিন্স। ভাইয়ের ঘর থেকেই স্যুটকেস নিয়ে এসেছিলেন অভিযুক্ত। প্রশান্ত জানিয়েছেন, পুলিশ ইতিমধ্যেই দেহের টুকরোগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে বলেও জানিয়েছেন প্রশান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE