Advertisement
২২ জুন ২০২৪
UP Police

রাস্তায় পড়ে গিয়েছিল ডাল, কুড়িয়ে বৃদ্ধকে সাহায্য করলেন, বাড়িও পৌঁছে দিলেন পুলিশকর্মী

রাস্তায় উবু হয়ে বসে তখন ডাল তুলতে ব্যস্ত হয়ে পড়েন বৃদ্ধ। চোখেমুখে হতাশার ছাপ। মুঠো ভরে রাস্তা থেকে ডাল তুলে বস্তায় রাখছিলেন।

UP police helped old man

রাস্তায় ডাল কুড়োতে ব্যস্ত পুলিশ আধিকারিক। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৫:২৩
Share: Save:

সাইকেলের পিছনে বস্তায় ডাল নিয়ে যাচ্ছিলেন এক বৃদ্ধ। দ্রুতগতিতে ছুটে আসা গাড়ি দেখে টাল সামলাতে না পেরে তিনি পড়ে যান। সাইকেলের পিছনে রাখা বস্তার মুখ খুলে রাস্তায় ছড়িয়ে পড়ে ডাল। রাস্তায় উবু হয়ে বসে তখন ডাল তুলতে ব্যস্ত হয়ে পড়েন বৃদ্ধ। চোখেমুখে হতাশার ছাপ। মুঠো ভরে রাস্তা থেকে ডাল তুলে বস্তায় রাখছিলেন। পাশ দিয়ে তখন হুশ হুশ করে একের পর এক গাড়ি ছুটে যাচ্ছিল। সেই গাড়ির ভিড়েই নিজের কষ্টার্জিত সেই ডাল তুলে রাখছিলেন বৃদ্ধ।

কয়েক হাত দূরেই পুলিশের একটি টহলদারি গাড়ি দাঁড়িয়েছিল। গাড়ি থেকে বিষয়টি লক্ষ করেছিলেন এক পুলিশ আধিকারিক। তিনি তখন এগিয়ে এসে বৃদ্ধকে সাহায্য করেন। হাঁটু মুড়ে বসে রাস্তা থেকে ডাল কুড়িয়ে বস্তায় রাখা শুরু করেন। তাঁকে দেখে আর এক পুলিশকর্মীও এগিয়ে এসে ডাল তোলার কাজে হাত লাগান। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। খোদ উত্তরপ্রদেশ পুলিশ সেই ভিডিয়ো প্রকাশ করে পুলিশের মানবিক মুখ তুলে ধরার চেষ্টা করেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের মিরাটের। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর নেটাগরিকরা মন্তব্য করেছেন, “এই ধরনের অফিসারই দেখতে চাই পুলিশের মধ্যে। উনি সত্যিকারের নায়ক!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Police Meerut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE