Advertisement
১৬ জুলাই ২০২৪
Uttar Pradesh

ব্যাঙ্কে চাকরির টোপ! নরম পানীয়ে মাদক মিশিয়ে তরুণীকে গণধর্ষণ ইনস্টাগ্রামের ‘বন্ধু’দের

তরুণীর সমাজমাধ্যমের ‘বন্ধু’ ব্যাঙ্কে চাকরি জোগাড় করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। নির্দিষ্ট দিনে দেহরাদূনে তাঁর সঙ্গে তরুণীকে দেখা করতে বলেন বলেও দাবি তরুণীর।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১০:২৮
Share: Save:

ইনস্টাগ্রামে এক তরুণের সঙ্গে হঠাৎ পরিচয় তরুণীর। আলাপচারিতার মাধ্যমে জানা যায়, ব্যাঙ্কে চাকরি করেন ওই তরুণ। সমাজমাধ্যমে আলাপ হওয়া বান্ধবী তখন চাকরির সন্ধানে। বান্ধবীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন তরুণ। ব্যাঙ্কে একটি চাকরির ব্যবস্থা করে দিতে পারেন, তরুণীকে এমন প্রতিশ্রুতি দেন তিনি। নির্দিষ্ট সময়ে, নির্দিষ্ট জায়গায় তরুণীর সঙ্গে দেখা করবেন বলেও কথা দেন তিনি। ব্যাঙ্কের চাকরির টানে দেখা করতে গেলে ইনস্টাগ্রামের ‘বন্ধু’রা তরুণীকে গণধর্ষণ করেন বলে অভিযোগ। রবিবার ঘটনাটি উত্তরপ্রদেশের শামলি জেলার একটি হোটেলে ঘটে। দুই তরুণীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী।

পুলিশ সূত্রে খবর, তরুণীটি উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা। ইনস্টাগ্রামে এক তরুণের সঙ্গে আলাপ হয় তাঁর। কথা বলে তিনি জানতে পারেন যে, তরুণ ব্যাঙ্কে কর্মরত। তরুণীর সমাজমাধ্যমের ‘বন্ধু’ ব্যাঙ্কে চাকরি জোগাড় করে দেওয়ার প্রতিশ্রুতিও দেন। নির্দিষ্ট দিনে দেহরাদূনে তাঁর সঙ্গে তরুণীকে দেখা করতে বলেন বলেও দাবি তরুণীর। অভিযুক্ত তরুণের কথা মতো দেহরাদুনে পৌঁছে যান তরুণী। কিন্তু সেখানে ওই তরুণ ছিলেন না। বরং তরুণ নিজে যাওয়ার পরিবর্তে তাঁরই এক বন্ধুকে পাঠিয়েছিলেন দেহরাদূনে।

তরুণীর দাবি, ‘বন্ধু’র দেখা না পেয়ে অভিযুক্তের বন্ধুর সঙ্গে দেহরাদূন থেকে আবার উত্তরপ্রদেশ ফিরে যান তিনি। উত্তরপ্রদেশ ফিরেই থানাভবন এলাকায় তরুণের বন্ধুটি নিয়ে যান তরুণীকে। সেখানেই ছিলেন মূল অভিযুক্ত। তরুণীর অভিযোগ, দেখা করার পর তাঁকে কোল্ড ড্রিঙ্ক খেতে দেওয়া হয়। তার কিছু ক্ষণ পরেই অচেতন হয়ে যান তিনি। তরুণীর অভিযোগ, পানীয়ের মধ্যে মাদক মিশিয়ে দিয়েছিলেন তাঁরা। তার পর একটি হোটেলে নিয়ে গিয়ে তাঁকে গণধর্ষণ করেন দুই তরুণ। উত্তরপ্রদেশ থানায় গিয়ে দুই তরুণের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Instagram Bank Drug police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE