Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

পর পর দুই মেয়ে, হতাশায় বড়টিকে আছড়ে মারল মা

সংবাদ সংস্থা
লুধিয়ানা ১৮ অক্টোবর ২০২০ ১৬:১০
চার বছরের মেয়েক খুন করল মা।

চার বছরের মেয়েক খুন করল মা।

দ্বিতীয় বার কন্যাসন্তানের জন্ম হওয়ায় বড় মেয়েকে আছড়ে মেরে ফেলল এক মা। চার বছরের মেয়েকে বাথরুমে আছাড় মারার পাশাপাশি দেওয়ালে মাথা ঠুকে খুন করা হয়। এই অভিযোগ পেয়ে মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মহিলা বিহার থেকে লুধিয়ানায় আসা পরিযায়ী শ্রমিক টিঙ্কু যাদবের স্ত্রী। নাম প্রিয়ঙ্কা। লুধিয়ানার সালেম তাবেরি এলাকায় নবনীত নগরে থাকে এই পরিবার। মাস দেড়েক আগেই দ্বিতীয় বার মা হয় প্রিয়ঙ্কা। আশা ছিল, মেয়ের পরে এ বার ছেলে হবে। কিন্তু ফের মেয়ে হওয়ায় হতাশায় ভুগছিল সে। কিন্তু তার জন্য যে মাত্র চার বছরের মেয়েকে এই ভাবে খুন করার পরিকল্পনা করেছে, তা কেউ বুঝতেই পারেনি।

পুলিশ জানিয়েছে, স্নান করানোর জন্য বড় মেয়েকে বাথরুমে নিয়ে যায় প্রিয়ঙ্কা। এর পরে একরত্তি মেয়েকে বাথরুমের মেঝেতে বার বার আছড়ে ফেলে। দেওয়ালে বার বার মাথা ঠুকে দেওয়া হয়। মাথায় গুরুতর চোটের কারণেই মৃত্যু হয় বাচ্চাটির।

Advertisement

আরও পড়ুন: বউ, মেয়েকে ২২ টুকরো করে দিনভর পাড়ায় আড্ডা, জানাজানি হল রাতে

এমন কাণ্ড কেন করল প্রিয়ঙ্কা? প্রশ্ন পুলিশের কাছেও। দ্বিতীয় বার কন্যাসন্তান জন্ম দেওয়ার জন্য সে কোনও পারিবারিক চাপ বা নির্যাতনের শিকার হয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ। লুধিয়ানা পুলিশের জয়েন্ট কমিশনার ভাগীরথ মীনা জানিয়েছেন, প্রিয়ঙ্কার বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন

Advertisement