Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Yogi Aditynath

Yogi Adityanath: আদিত্যনাথের টুইটার হ্যান্ডল হ্যাক করে কারা যেন ভরিয়ে দিল গরু-বাঁদরের ছবিতে!

শুক্রবার গভীর রাতে কিছু ক্ষণের মধ্যে প্রায় ৩০০ টুইট করা হয় যোগীর টুইটার হ্যান্ডল থেকে। তার উপর পুরনো টুইট ডিলিট করে দেয় হ্যাকাররা

আদিত্যনাথের অ্যাকাউন্ট থেকে প্রায় তিনশো টুইট করে হ্যাকাররা।

আদিত্যনাথের অ্যাকাউন্ট থেকে প্রায় তিনশো টুইট করে হ্যাকাররা। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়ডা (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৩:২৮
Share: Save:

‘হ্যাক’ হল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের অফিশিয়াল টুইটার হ্যান্ডল। প্রোফাইল ছবি-তে গরু, বাঁদর ইত্যাদি প্রাণীর মুখ লাগিয়ে কয়েক ঘণ্টায় কয়েক’শো টুইট করল হ্যাকরা। শনিবার সকালে এই ঘটনার প্রেক্ষিতে অপরাধীদের কড়া শাস্তি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছে উত্তরপ্রদেশ সরকার।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর অফিস থেকে জানানো হয় শুক্রবার রাত সাড়ে বারোটা নাগাদ হ্যাক করা হয় আদিত্যনাথের টুইটার হ্যান্ডল। তার পর বেশ কিছু টুইট করা হয়। যদিও পরে ওই টুইটার হ্যান্ডলটি উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানানো হয়েছে।

কত ক্ষণের জন্য উত্তরপ্রদেশ মুখ্যমন্ত্রীর টুইটার হ্যান্ডল হ্যাক করা হয়েছে, তা জানা যায়নি। টুইটারে ৪০ লক্ষের বেশি ফলোয়ার্স রয়েছে আদিত্যনাথের। শুক্রবার গভীর রাতে কিছু ক্ষণের ভিতর প্রায় ৩০০ টুইট করা হয় ওই হ্যান্ডল থেকে। তার উপর পুরনো টুইট ডিলিট করা দেয় হ্যাকার। ঘটনা নজরে আসতেই তড়িঘড়ি মুখ্যমন্ত্রীর টুইটার হ্যান্ডল উদ্ধার করা হয়। পাশাপাশি দোষীদের কড়া সাজা হবে বলে জানিয়েছে প্রশাসন। প্রসঙ্গত, একই ভাবে গত ডিসেম্বরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। সেখান থেকে পোস্ট করা হয়, বিটকয়েনের বৈধ টেন্ডার দেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Aditynath Uttar Prasdesh twitter Hacked
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE