Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

গভীর রাতে আদিত্যনাথের বাসভবনের অদূরে ‘সন্দেহজনক’ ড্রোন ওড়ানোর অভিযোগ, আটক লখনউয়ের যুবক

লখনউয়ের হজরতগঞ্জ মোড়ে একটি ন’তলা অ্যাপার্টমেন্টে থাকেন অভিযুক্ত যুবক অঙ্কিত সিংহ। অভিযোগ, শুক্রবার গভীর রাতে নিজের অ্যাপার্টমেন্ট থেকে সন্দেহজনক ড্রোন ওড়াচ্ছিলেন তিনি।

Image of Yogi Adityanath

আটক যুবকের অ্যাপার্টমেন্টের ১ কিলোমিটার দূরেই রয়েছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ২১:২৬
Share: Save:

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারি বাসভবনের অদূরে ‘সন্দেহজনক’ ড্রোন ওড়ানোর অভিযোগে এক যুবককে আটক করল পুলিশ। শনিবার সংবাদমাধ্যমের কাছে পুলিশ জানিয়েছে, কী কারণে অভিযুক্ত ওই ড্রোন ওড়াচ্ছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, লখনউয়ের হজরতগঞ্জ মোড়ে একটি ন’তলা অ্যাপার্টমেন্টে থাকেন অভিযুক্ত যুবক অঙ্কিত সিংহ। অভিযোগ, শুক্রবার গভীর রাতে নিজের অ্যাপার্টমেন্ট থেকে সন্দেহজনক ড্রোন ওড়াচ্ছিলেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে হজরতগঞ্জ পুলিশ।

ঘটনাচক্রে, অঙ্কিতের অ্যাপার্টমেন্টের ১ কিলোমিটার দূরেই রয়েছে মুখ্যমন্ত্রী আদিত্যনাথের বাসভবন। শনিবার সংবাদমাধ্যমের কাছে এক পুলিশকর্তা বলেন, ‘‘গভীর রাতে ড্রোন ওড়ানোর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন হজরতগঞ্জের এসিপি-সহ স্থানীয় ফাঁড়ির পুলিশকর্মীরা। এর পর অভিযুক্তকে আটক করে হেফাজতে নেওয়া হয়।’’

এই ঘটনার নেপথ্যে কী কারণ রয়েছে, তা জানতে অঙ্কিতকে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছে হজরতগঞ্জ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Yogi Adityanath Drone Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE