Advertisement
১১ মে ২০২৪
Murder

পাঁচতলা থেকে ধাক্কা মেরে তরুণীকে খুন, বন্ধুত্ব পাতিয়ে ধর্মান্তরণের চেষ্টায় ছিলেন যুবক!

মঙ্গলবার রাতে নিজের বা়ড়িতে ডেকে নিয়ে প্রতিবেশী তরুণীকে খুন করেন বলেন অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে বুধবার ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে নিজের বাড়িতে ডেকে নিয়ে প্রতিবেশী তরুণীকে খুন করেন বলে উত্তরপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ২০:২৩
Share: Save:

প্রতিবেশী তরুণীর সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে তাঁর ধর্ম পরিবর্তনের চেষ্টা করেছিলেন। তবে তাতে বিফল হওয়ায় পাঁচতলা থেকে ধাক্কা মেরে ওই তরুণীকে খুন করলেন উত্তরপ্রদেশের এক যুবক। মঙ্গলবার রাতে নিজের বাড়িতে ডেকে নিয়ে ওই তরুণীকে খুন করেন বলে অভিযোগ। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে বুধবার ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তরপ্রদেশ পুলিশের যুগ্ম কমিশনার পীযূষ মোরদিয়া জানিয়েছেন, মঙ্গলবার রাতে লখনউয়ের দুবগ্গা থানা এলাকায় ওই তরুণীকে খুন করা হয় বলে অভিযোগ। ১৯ বছরের ওই তরুণীর পরিবারের দাবি, তাঁদের মেয়ের সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টায় ছিলেন পাড়ার এক যুবক। এমনকি, জোর করে মেয়েটির ধর্মান্তরণ করাতেও চেয়েছিলেন।

সম্প্রতি তরুণীকে একটি মোবাইল ফোন উপহার দেন অভিযুক্ত। মোরদিয়া বলেন, ‘‘প্রতিবেশী হলেও দু’জনের বন্ধুত্বে আপত্তি ছিল তরুণীর পরিবারের। তাঁদের মেয়েকে মোবাইল ফোন দেওয়ায় মঙ্গলবার রাতে এ নিয়ে হেস্তনেস্ত করতে অভিযুক্তের বাড়িতে যান তরুণীর পরিবারের সদস্যরা। অভিযোগ, দু’পক্ষের লোকজন মুখোমুখি হলেও মেয়েটিকে ডেকে পাঁচতলায় নিয়ে যান ওই যুবক। এর পর সেখান থেকে ধাক্কা মেরে তাঁকে নীচে ফেলে দেন।’’

পুলিশ সূত্রে খবর, ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে চম্পট দিয়েছিলেন অভিযুক্ত। তাঁকে পাকড়াও করতে পাঁচ সদস্যের দল গঠন করে দুবগ্গা থানা। এর পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা (খুন)-সহ উত্তরপ্রদেশের বেআইনি ধর্মান্তরণ আইনের ধারাও যুক্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Uttar Pradesh Conversion Law Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE