Advertisement
১৮ মে ২০২৪
Uttar Pradesh

গায়েহলুদের অনুষ্ঠানে লাগল রাজনৈতিক রং! গান বাজানো নিয়ে রণক্ষেত্র হোটেল চত্বর

শনিবার দুপুর ২টোর দিকে ওই বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিরা ডিজে চালানোর দাবি করেন। যে হোটেলে এই অনুষ্ঠান হচ্ছিল তার ম্যানেজার গান চালানোর অনুমতি না দিলে দু’পক্ষের হাতাহাতি শুরু হয়।

wedding party turns violent over playing DJ in Ghaziabad.

পুলিশ সূত্রে খবর, দুপুর ২টোর দিকে ওই বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিরা ডিজে চালানোর দাবি করেন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৭
Share: Save:

বিয়ের গায়েহলুদের অনুষ্ঠানে গান বাজানো নিয়ে রণক্ষেত্রের চেহারা নিল উত্তরপ্রদেশের গাজিয়াবাদের একটি হোটেল। তাতে রাজনৈতিক রংও লাগল। শনিবারের এই ঘটনায় অন্তত পাঁচ জন আহত হয়েছে। আহতদের মধ্যে এক মহিলার অবস্থা আশঙ্কাজনক। তাঁকে আইসিইউতে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ন’জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে খবর, দুপুর ২টোর দিকে ওই বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিরা ডিজে চালানোর দাবি করেন। যে হোটেলে এই অনুষ্ঠান হচ্ছিল তার ম্যানেজার গান চালানোর অনুমতি না দিলে তা নিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। গোটা ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসার পর তাতে রাজনৈতিক রংও লেগেছে। উত্তরপ্রদেশের বিরোধী নেতা তথা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব ভিডিয়োটি টুইটারে পোস্ট করে লিখেছেন, ‘‘বিজেপি উত্তরপ্রদেশে আইনশৃঙ্খলার শেষকৃত্য সম্পন্ন করে দিয়েছে।’’

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, হোটেলে উপস্থিত কয়েক জন লাঠি নিয়ে নারী-পুরুষ নির্বিশেষে মারধর করছে। কয়েক জন অতিথিকে চিৎকার করতে এবং কয়েক জন অতিথিকে রক্তাক্ত অবস্থায় ছুটতে দেখা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, শনিবার গায়েহলুদ উপলক্ষে ওই হোটেলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই গন্ডগোলের জেরে এই পরিস্থিতির সৃষ্টি হয়।

গাজিয়াবাদের ডিসিপি রবি কুমার জানিয়েছেন, ঘটনাটি হোটেল দ্য গ্র্যান্ড আইআরএসে ঘটেছে। ওই হোটেলটি এক জন বিজেপি নেতার বলেও সংবাদমাধ্যমের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Viral Viral Video akhilesh yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE