Advertisement
০৩ মার্চ ২০২৪
Emergency Landing

১৩৭ যাত্রী নিয়ে হায়দরাবাদে জরুরি অবতরণ, বারাণসীগামী বিমানে যান্ত্রিক গোলযোগ

বিমানে ১৩৭ জন যাত্রী ছিলেন। মঙ্গলবার সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ বিমানটি হায়দরাবাদের মাটি ছোঁয়। মাঝ আকাশে যান্ত্রিক গোলযোগ টের পেয়ে অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট।

Varanasi bound plane makes emergency landing at Hyderabad airport.

ইন্ডিগোর বিমান জরুরি অবতরণ করল হায়দরাবাদে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১০:৩০
Share: Save:

হায়দরাবাদে জরুরি অবতরণ বারাণসীগামী বিমানের। যান্ত্রিক ত্রুটির কারণে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হন পাইলট। মঙ্গলবার সকালে যাত্রী-সহ বিমানটিকে হায়দরাবাদ বিমানবন্দরে নামানো হয়।

অসামরিক বিমান পরিবহণের ডিরেক্টরেট জেনারেল জানিয়েছেন, যান্ত্রিক ত্রুটির কারণে বারাণসীগামী বিমানটিকে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছনোর আগেই অন্য বিমানবন্দরে নামাতে হয়েছে। তবে বিমানের যাত্রীরা সকলে সুরক্ষিত। তাঁরা নিরাপদে রয়েছেন।

ইন্ডিগোর ৬ই৮৯৭ বিমানটি মঙ্গলবার সকালে বেঙ্গালুরু থেকে বারাণসীর উদ্দেশে রওনা দেয়। কিন্তু কিছু ক্ষণ আকাশে ওড়ার পরেই পাইলট যান্ত্রিক গোলযোগ টের পান। তড়িঘড়ি বিমানটি অবতরণের সিদ্ধান্ত নেওয়া হয়। যোগাযোগ করা হয় নিকটবর্তী হায়দরাবাদ বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে। ওই বিমানে ১৩৭ জন যাত্রী ছিলেন বলে খবর বিমানবন্দর সূত্রে। মঙ্গলবার সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ বিমানটি হায়দরাবাদের মাটি ছোঁয়।

যাত্রীদের বারাণসী পৌঁছনোর জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে। বিমানটিতে ঠিক কী সমস্যা দেখা দিয়েছিল, কেন যাত্রীদের এই হেনস্থার শিকার হতে হল, তা খতিয়ে দেখা হবে। তবে ইন্ডিগোর তরফে এখনও পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE