Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral video

বাসন মাজছে বাঁদর, নেপথ্যে শাহরুখের কণ্ঠস্বর, ভিডিয়ো দেখে তাজ্জব নেটাগরিকরা

ভিডিয়োর শেষের দিকে মাজা ডিশটি নাকের কাছে এনে শুঁকে পরীক্ষাও করতে দেখা যায় তাকে। খাবারের গন্ধ আছে কি না দেখতে অনেকেই বাড়িতে যেমন করে থাকেন।

শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১১:০৬
Share: Save:

চায়ের দোকানে বাসন মাজছে একটি বাঁদর। তার নিখুঁত কাজের ধরন আর বাসন মাজার দক্ষতায় মুগ্ধ নেটাগরিকরা।

ইনস্টাগ্রামে বাঁদরের বাসন ধোওয়ার একটি ভিডিয়ো পোস্ট হয়েছিল। সেটিই নেটমাধ্যমে দ্রুত ছড়িয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে গামলার জলে একটি কাচের ডিশ ডুবিয়ে হাত দিয়ে ঘষে একটি ধুচ্ছে বাঁদরটি। রীতিমতো মানুষের মতোই হাব ভাব তার। এমনকি ভিডিয়োর শেষের দিকে মাজা ডিশটি নাকের কাছে এনে শুঁকে পরীক্ষাও করতে দেখা যায় তাকে। খাবারের গন্ধ আছে কি না দেখতে অনেকেই বাড়িতে যেমন করে থাকেন। বাসন মাজায় বাঁদরের এই কাণ্ড দেখে তাজ্জব নেটাগরিকরা।

বাঁদরের ভিডিয়োর নেপথ্যে শোনা যায় শাহরুখ খানের কণ্ঠস্বর। রইসের একটি সংলাপে শাহরুখ বলেছিলেন, ‘‘আম্মিজান বলেন, কোনও কাজই ছোট নয়, আর কাজের থেকে বড় কোনও ধর্ম নেই।’’ বাঁদরের বাসন মাজার ভিডিয়োয় শাহরুখের সেই সংলাপ জুড়ে দেওয়া হয়েছে। ইনস্টাগ্রামে ভিডিয়োটির বিবরণে লেখা ‘‘এভরিওয়ান গটটা ওয়ার্ক হার্ড’’ অর্থাৎ সবাইকেই কঠোর পরিশ্রম করতে হয়।

বাঁদরের ‘পরিশ্রমে’ বিস্মিত নেটাগরিকরাও নানারকম মন্তব্য করেছেন। কেউ জানতে চেয়েছেন, ‘‘এই পরিশ্রমের পারিশ্রমিক ঠিক হয়েছে তো!’’ কেউ লিখেছেন, ‘‘বাঁদরটা ভাবছে দিনের খোরাক দু’টো কলা। তার জন্য আর কী কী করতে হবে।’’ কারও কথায়, ‘‘এই ভিডিয়ো দেখার পর সব মায়েরা বলবে, দেখ তোর থেকে তো এই বাঁদরটাই ভাল।’’ এই বাঁদর মাসের সেরা কর্মচারীর পদক নিয়ে যেতে পারে বলেও মন্তব্য করেছেন কেউ কেউ। অবশ্য অনেকেই আবার এই ভিডিয়োকে ভাল চোখে দেখেছেন না। পশুপ্রেমীদের একাংশ এই ঘটনাটিকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video monkey Viral Post Viral Photo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE