Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral Video

এ বার গাড়ির ছাদে ঘনিষ্ঠ যুগল! স্কুটিকাণ্ডের পর লখনউয়ের নতুন ভিডিয়ো ভাইরাল

রাতের শহরে ফাঁকা রাস্তায় ছুটছে চারচাকা গাড়ি। তার মাথায় উঠে বসে রয়েছেন যুগল। ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাঁদের। রাস্তা থেকেই কেউ তাঁদের কীর্তি ক্যামেরাবন্দি করেছেন।

গাড়ির ছাদে উঠে প্রেমে মজে রয়েছেন যুবক-যুবতী।

গাড়ির ছাদে উঠে প্রেমে মজে রয়েছেন যুবক-যুবতী। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৭:৫৬
Share: Save:

স্কুটিতে মুখোমুখি বসে ঘনিষ্ঠ হয়েছিলেন যুগল, সেই ভিডিয়ো নিয়ে কম চর্চা হয়নি। তার রেশ কাটতে না কাটতেই এ বার গাড়ির ছাদে ঘনিষ্ঠ হতে দেখা গেল যুগলকে। ঘটনাস্থল আবার লখনউ।

গাড়ির ছাদে উঠে প্রেমে মজে রয়েছেন যুবক-যুবতী। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে তা নিয়ে নতুন করে শুরু হয়েছে চর্চা।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাতের শহরে ফাঁকা রাস্তায় ছুটছে চারচাকা গাড়ি। তার মাথায় উঠে বসে রয়েছেন যুগল। ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাঁদের। রাস্তা থেকেই কেউ তাঁদের কীর্তি ক্যামেরাবন্দি করেছেন। যুগলের মুখ ভিডিয়োতে দেখা যায়নি। পিছন দিক থেকে তাঁদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

লখনউ পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। যুগলকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে তারা। তাঁদের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

গত সপ্তাহে আর একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছিল, চলন্ত স্কুটিতে মুখোমুখি বসে রয়েছেন যুগল। একে অপরকে জড়িয়ে ধরে তাঁরা আদর করছেন। যুবক স্কুটি চালাচ্ছেন। তাঁকে জড়িয়ে অন্তরঙ্গ প্রেমে ডুব দিয়েছেন তরুণী। বেপরোয়া গতিতে স্কুটি চালানোর অভিযোগে পরে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। এ বার গাড়ির প্রেমিক যুগলের সন্ধানে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Lucknow Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE