Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Tollywood Actor Separation

আবারও টলিপাড়ায় বিচ্ছেদের গুঞ্জন, সংসার ভাঙছে এই নতুন জুটির

তাঁরা দু’জনেই টলিপাড়ার চর্চিত মুখ। প্রায় ১১ বছরের সম্পর্ক। তার পর বিয়ে। আচমকাই বিচ্ছেদের সুর টলিপাড়ায়।

ঝড় উঠেছে নায়ক-নায়িকার সংসারে।

ঝড় উঠেছে নায়ক-নায়িকার সংসারে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৭:০২
Share: Save:

ইন্ডাস্ট্রিতে তাঁরা অন্যতম চর্চিত জুটি। বিয়ে হয়েছে প্রায় দু’বছর হয়ে গেল। তার আগে প্রায় ১১ বছরের সম্পর্ক তাঁদের। স্বামী-স্ত্রী দু’জনেই ছোট পর্দায় জনপ্রিয় মুখ। একটি সিরিয়াল শেষ হতে না হতেই অন্য সিরিয়ালের পরিচালকরা লুফে নেন নায়ককে। অন্য দিকে, নায়িকা তো আবার সিরিয়াল, সিরিজ, সিনেমা প্রতিটি প্ল্যাটফর্মেই সমান তালে কাজ করে চলেছেন। বলা যেতে পারে ‘গভীর জলের মাছ’ নায়িকা।

শোনা যাচ্ছে, ঝড় উঠেছে নায়ক-নায়িকার সংসারে। প্রায় ভাঙনের পথে। জল নাকি গড়িয়েছে আইনি দিকে। যদিও আপাতত শরীর খারাপ বলে সব কিছু থেকে এড়িয়ে যাচ্ছেন। কিছু দিন আগেই জন্মদিন ছিল নায়িকার। সেখানে এক ঝলকের জন্যও দেখা যায়নি নায়ককে। তার পর থেকেই আরও বেশি করে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন। তবে কি সত্যিই বিচ্ছেদের পথে তাঁদের সম্পর্ক? না, তা নিয়ে মুখ খোলেননি তাঁরা কেউ-ই।

উল্টে অসুস্থ স্ত্রীকে বাড়িতে রেখে শাহরুখ খানের নতুন সিনেমা দেখতে চলে যান নায়ক। এই সব কিছু দেখেই দর্শকের মনে জন্ম নিয়েছে হাজারো প্রশ্ন। কোন ঝড়ের মধ্যে যে পড়ে গিয়েছে তাঁদের সম্পর্ক, তা বলা বেশ কঠিন। আপাতত যে যার পথ নিজের মতো করে বেছে নিয়েছেন, এই ঘটনাগুলি যেন সেই আভাসই দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Separation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE